Saturday , 27 April 2024
হাজীগঞ্জ

হাজীগঞ্জ বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সারাদেশের ন্যায় চাদঁপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন পৌর বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ আয়োজিত ২৬ মার্চ সকালে অত্র প্রতিষ্ঠানে শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক -শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

এরপর মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মৃতিচারণ,আলোচনা সভা, মিলাদ এবং দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা বিষয়ে তাৎপর্যের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন,অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির চক্রবর্তী।

অনুষ্ঠান সঞ্চালন করেন,সহকারী অধ্যাপক মাছুমা আক্তার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন,গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন সহকারী অধ্যাপক নির্মল চক্রবর্তী,সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও সহকারী অধ্যাপক নুরজাহান আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং সপরিবার সহ বীর শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ,দোয়া এবং বিশেষ মোনাজাত পরিচালনা করেন প্রভাষক নূর মোহাম্মদ। এছাড়াও বাংলাদেশ সহ বিশ্ববাসীর সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেনস্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ,শিক্ষক -শিক্ষিকাবৃন্দ,শিক্ষার্থীবৃন্দ।

কবির আহমেদ
২৭ মার্চ ২০২৪
এজি

এছাড়াও দেখুন

জাািমিয়া মাদ্রাসা

হাজীগঞ্জ জামিয়া আহমাদিয়া কাওমী মাদ্রাসার ধারাবাহিক সাফল্য অর্জন

হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ কমপ্লেক্স এর আওতাধীন ও ওয়াকিফ, প্রতিষ্ঠাতা ও মোতায়াল্লী আলহাজ মরহুম আহমাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *