Saturday , 27 July 2024
ec
প্রতীকী ছবি

রাজারগাঁও উপ-নির্বাচন ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী ৩ জন : নির্বাচন ৯ মার্চ

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৯ মার্চ হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হচ্ছে ।

চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মো.সিদ্দিকুর রহমান প্রার্থী

রজনীগন্ধা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী,শিক্ষানুরাগী ও সমাজসেবক মো.সিদ্দিকুর রহমান এর নির্বাচনি অফিস শুভ উদ্বোধন করে কার্যক্রম শুরু করেছেন।

২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় আচরণবিধি মেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার জনগণের উপস্থিতিতে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে পশ্চিম রাজারগাঁও নির্বাচন অফিস মিলাদ,দোয়া ও আলোচনার মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়।

চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দোয়াত-কলম মার্কার প্রার্থীর গণসংযোগ

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৯ মার্চ হাজীগঞ্জ উপজেলাধীন রাজারগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে জনগণ মনোনীত দোয়াত-কলম প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অত্র ইউনিয়নের কৃতি সন্তান শিক্ষানুরাগী ও সমাজসেবক মো. মফিজুর রহমান নির্বাচন আচরণবিধি মেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার জনগণের উপস্থিতিতে সোমবার ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় অত্র ইউনিয়নের ১,২,ও ৩ নং ওয়ার্ড রাজারগাঁও উত্তর ইউনিয়ন নির্বাচন অফিস শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. মফিজুর রহমান । এসময় উপস্থিত ছিলেন,মো, শাহ আলম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে টেবিল ফ্যান মার্কার সমর্থনে উঠান বৈঠক

কবির আহমেদ: নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৯ মার্চ হাজীগঞ্জ উপজেলাধীন রাজারগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জনগণ মনোনীত টেবিল ফ্যান প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী,শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব মো.মিজানুর রহমান নির্বাচন আচরণবিধি মেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার জনগণের উপস্থিতিতে সোমবার ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় অত্র ইউনিয়নের মেনাপুর চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো.মিজানুর রহমান তার নিজ বাড়িতে নির্বাচনি প্রচারণায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন। এসময় বক্তব্য রাখেন মো. শাহ আলম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

প্রসঙ্গত,গত ২৩ সেপ্টেম্বর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়া মৃত্যুবরণ করায় তার চেয়ারম্যানের পদটি শূন্য হয়ে যায়। তারই ধারাবাহিকতায় বর্তমানে নির্বাচনি গণসংযোগ ও জনসভা অব্যাহত আছে।

কবির আহমেদ
২৭ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

হাজীগঞ।জ দুনীৃতি --

হাজীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির সচেতনতা বিষয়ক র‌্যালি ও মানববন্ধন

হাজীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির সচেতনতা বিষয়ক র‌্যালি ও মানববন্ধন বুধবার ১০ জুন সকালে অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *