May 27, 2022, 1:28 pm


কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের ইমু হ্যাক করে চাঁদা দাবি

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগের ব্যক্তিগত ইমু ফোন নাম্বার হ্যাক করে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে অজ্ঞাত ব্যক্তি চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে কচুয়া থানায় ডায়েরী করেন সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ। যার নং-৩৭৩,তারিখ: ০৯.০৫.২০২২ ইং।

জানা গেছে, উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ইমাম হোসেন তাঁর ব্যক্তিগত ফোন নাম্বার (০১৭৪৫৫৩৮১৪৯) দিয়ে একটি ইমু এ্যাকাউন্ড খোলা হয়। কিন্তু অজ্ঞাতনামা ব্যক্তি ০১৮৩৩৯৫১৯১৯ এই নাম্বার থেকে সোমবার তার পরিচিত ব্যক্তি, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে নানান অজুহাত ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে চাঁদা দাবি করেন।

সাবেক ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসেন বলেন, অজ্ঞাত ব্যক্তি আমার ইমু ফোন নাম্বার হ্যাক করে আমার পরিচিত বিভিন্ন শ্রেনীর পেশার মানুষের কাছ থেকে বিকাশ নাম্বার দিয়ে টাকা চাচ্ছেন। আমি এ ঘটনায় কচুয়া থানায় জিডি দায়ের করেছি। কেউ বিভ্রান্ত না হওয়ার দাবি করছি এবং কাউকে টাকা না দেয়ার অনুরোধ জানাই।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, বিষয়টি জেনেছি। সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ সাধারন ডায়েরী করেছেন। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে