May 27, 2022, 1:25 pm


চাঁদপুর জেলা বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি লাঞ্চিত

চাঁদপুর জেলা বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি শহরের বড়স্টেশন লঞ্চঘাটে থাকা সিএনজি চালকদের হাতে লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে । এ সময় ঘটনাস্থলে থাকা নৌপুলিশের সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনা সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল শুক্রবার মধ্যরাতে বরিশাল থেকে জেলা বাস-মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজির নিকট আত্মীয় চাঁদপুরে বেড়াতে আসছেন। এমন খবর পেয়ে বাবুল মিজি সিএনজি অটোরিকশা যোগে শহরের বড়স্টেশন লঞ্চঘাটে যান।

এ সময় তিনি যে সিএনজি করে সেখানে গিয়েছেন সেটিকে লঞ্চঘাটের মাঠে নিয়ে যেতে চাইলে ঈদকে কেন্দ্র করে বড়স্টেশন লঞ্চঘাটের যাত্রীদের নিবিঘ্নে যাতায়াতে ও শৃঙ্খলা রক্ষায় ডিউটিরত নৌপুলিশ ও আনসার সদস্যরা জানিয়ে দেন সিএনজি ভিতরে ডুকতে দেয়া হবে না। একথা শুনে বাবুল মিজি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।

পরে সিএনজি চালক বাবুল মিজিকে বহনকারী সিএনজিটি বিদায় করার অনুরোধ করেন। এ সময় সিএনজি চালক আমিন পাটোয়ারীকে অকথ্য ভাষায় গালমন্দ করে কিল-ঘুষি দেন। এ অবস্থায় সিএনজি চালক আমিন পাটোয়ারী পাল্টা কিল ঘুষি দেন এবং গায়ের পাঞ্জাবি টেনে ছিঁড়ে ফেলেন।

এ অবস্থায় ঘটনাস্থলে থাকা নৌপুলিশের সদস্যরা বাস-মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি ও সিএনজি চালক আমিন পাটোয়ারীকে আটক করে নৌপুলিশের থানায় নিয়ে যান। এ খবর শুনে সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী ওমর ফারুক তাৎক্ষণিক নৌপুলিশ চাঁদপুর থানা যান। সেখানে গিয়ে প্রথমে কাজী ওমর ফারুকের শরীর থেকে তার নিজের পাঞ্জাবি খুলে বাবুল মিজিকে পড়িয়ে দেন।

<

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে