May 27, 2022, 11:34 am


শুক্রবার আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশনের পুরস্কার প্রধান

প্রেস বিজ্ঞপ্তি :
পবিত্র মাহে রমজান উপলক্ষে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২’র পুরস্কার প্রদান করা হবে আগামীকাল।

এই প্রথমবারের মতো উপজেলাব্যাপী ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন। গত ১৩ এপ্রিল ছিলো প্রতিযোগিতা। প্রতিযোগিতায় উপজেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় তিনশ প্রতিযোগী অংশ গ্রহণ করে। কোরআন তেলাওয়াত, হামদ-নাত এবং আবৃত্তি বিষরে উপর মোট ১৩টি বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ১০টায় শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় বিকাল ৫টায়। এই প্রতিযোগিতায় প্লে থেকে মাস্টার্স পর্যন্ত শিক্ষার্থীদের সুযোগ করে দেওয়া হয়েছে। ১৩ এপ্রিল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিযোগিরা উৎসবমূখর পরিবেশে মাধ্যমে প্রতিযোগিরা অংশগ্রহণ করে।

আগামীকাল ২৩ এপ্রিল শনিবার সকালে আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সিআইপি মো. মোতাহার হোসেন পাটওয়ারী। প্রায় তিনশ’ প্রতিযোগী থেকে ৪৪ জনকে বিভিন্ন বিভাগে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় যে সব প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কর্তৃপক্ষ। অংশগ্রহণকৃত প্রতিষ্ঠানগুলো- ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ, গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত কলেজ ও বিশ্ববিদ্যালয়, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা, গাজীপুর আহাম্মদিয়া ফাযিল মাদ্রাসা, হাঁসা ফাজিল মাদ্রাসা, ধানুয়া ছালেহিয়া ফাযিল মাদ্রাসা, কাছিয়াড়া মহিলা আলিম মাদ্রাসা, বদরপুর সিনিয়র আলিম মাদ্রাসা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলূম মাদ্রাসা, ফরিদগঞ্জ এ. আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, ফরিদগঞ্জ আদর্শ একাডেমি, মনোয়ারা রশীদ ইসলামিয়া মাদ্রাসা, ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আত তাহজীব মডেল মাদ্রাসা, পূর্ব বড়ালী শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়, চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজ, ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, সাহাপুর মোহাম্মদীয়া চৌধুরী গাজী ইসলামিয়া দাখিল মাদ্রাসা, গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, মাতৃছায়া কিন্ডারগার্টেন, গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়, চরপাড়া মোহাম্মদীয়া তৈয়্যবিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসা, ইকরা মডেল মাদ্রাসা, বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেরোয়া বালিকা উচ্চ বিদ্যালয়, খাতুনে জান্নাত ফাতেমা মহিলা দাখিল মাদ্রাসা, রেনেসাঁ মডেল একাডেমি, বি.এইচ. ক্যাডেট স্কুল, পাইকপাড়া ইউ. জি উচ্চ বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে