May 27, 2022, 12:19 pm


জামিন পেলেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিক

মহিউদ্দিন আল আজাদ ॥
নাশকতার মামলায় ১২ দিন কারাভোগের পর জামিন পেলেন সদ্য নির্বাচিত চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান বিএনপি’র এ নেতার জামিন মঞ্জুর করেন। এর আগে গত ১০ এপ্রিল একই আদালত শেখ ফরিদ আহমেদ মানিকের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালে চাঁদপুর শহরে কালিবাড়ী কোর্ট স্টেশন এলাকায় দলীয় কর্মসূচি নিয়ে একটি নাশতার মামলায় অভিযুক্ত হন শেখ ফরিদ আহমেদ মানিকসহ বেশকিছু নেতাকর্মী। মামলাটি নিন্ম আদালত থেকে অভিযোগ গঠন হয়ে উচ্চ আদালতে স্থানান্তর হয়। তারপর সেই মামলায় জামিন নিতে গেলে তা গত ১০ এপ্রিল নামঞ্জুর হয়।

শেখ ফরিদ আহমেদ মানিকের আইনজীবী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিমউল্লাহ সেলিম জানান, আদালত থেকে জামিননামা কারাগারে পৌঁছালে বিকেলে চাঁদপুর জেলা কারাগার থেকে মুক্ত হবেন তাঁর নেতা। তবে সেখানে দলীয় নেতাকর্মীদের ভিড় না করার জন্য অনুরোধ জানান তিনি।

মানিক ২০০৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত জেলা বিএনপির সাধারণ সম্পাদক, ২০১৪ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত আহবায়কের দায়িত্ব পালন করেন। সবশেষ চলতি মাসের ২ তারিখে তিনি চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনে ভোটারদের সরাসরি ভোটে সভাপতি নির্বাচিত হন।

তারিখ: ২১.০৪.২০২২খ্রি.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে