May 27, 2022, 1:23 pm


হাইমচরে শিশু ধর্ষণ মামলায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান স্বামী জেল হাজতে

হাইমচর প্রতিনিধি॥
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার কমলাপুর গ্রামের শিশু ধর্ষণ মামলায় মহিলা ভাইস চেয়ারম্যান স্বামী শাহজাহান ভূইয়া ওরফে টেলু কে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এর স্বামী নারী ও শিশু ধর্ষণ মামলার আসামী শাহজাহা ভুইয়া টেলু আজ চাঁদপুর আদালতে হাজির হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

চলতি বছরের ২৩ জানুয়ারী শাহজাহান ভূইয়া টেলু কমলাপুর গ্রামের এক শিশু কন্যাকে জোর পূর্বক ধর্ষণ করে। নির্যাতিত শিশুর পিতা বাদি হয়ে শাহজাহান ভুইয়া টেলুকে বিবাদী করে ৩১ জানুয়ারী হাইমচর থানায় শিশু ধর্ষণের মামলা দায়ের করা হয় মামলা নং ১৭, তারিখ ৩১/১/২০২২।

মামলার পর আসামাী শাহজাহান ভূইয়া টেলু সম্প্রতি মহামান্য হাইকোর্ট জামিন চাইলে বিচারক নিম্ম আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে ৪ সপ্তাহের আগাম জামিন দেয়, নিম্ম আদালত হাজির হয়ে জামিন চাইলে আদালত দীর্ঘ পর্যালোচনা শেষে আজ শাহজাহান ভূইয়া টেলু কে জেল হাজতে প্রেরন করে।

নির্যাতিত শিশুর পিতা অভিযোগ করে সাংবাদিকদের কাছে বলেন শাহজাহান ভুইয়া টেলু ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য হুমকি দিয়ে আসছিল, তার স্ত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হওয়ায় প্রভাব থাকায় কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না, আমি ন্যায় বিচার চাই, টেলু হাইকোর্ট হতে আগাম জামিনে এসে মিথ্যা নাটক সাজিয়ে মামলা দিয়ে আমাদেরকে উল্টো হয়রানি করে আসছে, সেই মিথ্যা মামলাকে পুজি করে তার বিরুদ্ধে দায়ের কৃত ধর্ষণ মামলা তুলে নেয়ার জন্য হুমকি ধুমকি সহ চাপ প্রয়োগ করছিল। আমি চাই টেলুর উপযুক্ত শাস্তি, যাতে তার মতো অপরাধীদের দ্বারা যেন আর কোন বাবা মায়ের সন্তান ধর্ষিত না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে