May 27, 2022, 1:05 pm


শাহরাস্তিতে বিএনপি’র উদ্যোগে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা বিএনপির তিনজন প্রয়াত নেতার স্মরণে মিলাদ মাহফিল, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শাহরাস্তি উপজেলা, পৌর শাখা ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম দেলোয়ার হোসেন মিয়াজী, উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান স্যার ও সাবেক উপজেলা বিএনপির সহ-সভাপতি ও টামটা দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত মাওলানা মোজাফফর হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপির প্রয়াত সকল নেতৃবৃন্দের স্মরণে শনিবার (১৬ এপ্রিল) বিকেলে কালিয়াপাড়া বাজার এলাকায় মিলাদ মাহফিলও আলোচনা সভা আয়োজন করা হয়।

শাহরাস্তি উপজেলা বি এন পির সভাপতি আয়েত আলী ভূইঁয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আলী আজগর মিয়াজীর পরিচালনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

এ সময় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি অধ্যাপক মোজাহের হোসেন, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী লিটন, পৌর বি এন পির সভাপতি আবুল খায়ের সি এ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী, শাহরাস্তি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সদস্য সচিব এতেশামুল গনি, পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ হোসেন,সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপনসহ উপজেলা,পৌর বিভিন্ন ইউনিয়ন বিএনপি’র সভাপতি/ সম্পাদক বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় তিন নেতার স্মৃতিচারণ করেন ইফতার ও দোয়ার মাহফিলে উপজেলা বি এন পি, পৌর বি এন পি, যুবদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগ মুহুর্তে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্নার মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশনায়ক তারেক রহমানসহ জিয়া পরিবারের সকলের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে