May 27, 2022, 12:37 pm


১৬ বছরের ছোট রহমান শলের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক:

বয়সে ১৬ বছরের ছোট রহমান শলের সঙ্গে প্রেম করছিলেন সুস্মিতা সেন। ছবি পোস্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালোই চলছিলো তাদের প্রেমের প্রচারণা। বাংলাদেশে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম পর্বে বিজয়ীকে মুকুট পরিয়ে দিতে যখন আসেন তখনও প্রেমিক এসেছিলেন সুস্মিতার সঙ্গে।

কিন্তু কি হলো! হুট করে ২০২১ সালের ডিসেম্বরে প্রেমিক রহমান শলের সঙ্গে সম্পর্কের ইতি টানার আনুষ্ঠানিক ঘোষণা দেন সুস্মিতা । সে সময় ইনস্টাগ্রাম পোস্টে তাদের বিচ্ছেদের কথা জানান তিনি। ওই পোস্টে সুস্মিতা লেখেন, তাদের সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে এবং তারা এখন বন্ধু।

এরপর দু’জনকে আর একসঙ্গে দেখা যায়নি। কিন্তু বিচ্ছেদের প্রায় চার মাস পর আবার একসঙ্গে দেখা গেলো তাদের। গতকাল (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে ফের একসাথে দেখা মিলল সুস্মিতা-রহমানকে। সাবেক এই জুটির সঙ্গে দেখা গেছে সুস্মিতার ছোট মেয়েকেও।

সুস্মিতা একজন সিঙ্গেল মাদার। তিনি রিনিকে ২০০০ সালে ও আলিসাকে ২০১০ সালে দত্তক নেন। রিনি একটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন। রহমান শাল পেশায় একজন মডেল। বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। ২০১৮ সাল থেকে একসঙ্গে থাকছিলেন তারা।

১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর মুকুট পরেছিলেন সুস্মিতা সেন। ১৯৯৬ সালে ’দস্তক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে আছে বিবি নং ওয়ান, ডু নট ডিস্টার্ব, ম্যায় হু না, ম্যায়নে পেয়ার কিউ কিয়া এবং তুমকো না ভুল পায়েঙ্গে, নো প্রবলেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে