May 27, 2022, 12:16 pm


হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।

হাজীগঞ্জ পাইলট বালিকা উবি’র ভোকেশনাল শাখায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

শিক্ষার মানোন্নয়নে হাজীগঞ্জ পৌরসভাধীন হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিদ্যালয়ের হলরুমে ধারাবাহিকভাবে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশের অংশ হিসাবে নবম ও এসএসসি ভোকেশনাল শিার্থীদের এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্যে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু বলেন, শিার্থী ও প্রতিষ্ঠানের ভালো ফলাফলের জন্য এককভাবে শিক যথেষ্ট নয়। এখানে অভিভাবকেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

তিনি বলেন, প্রতিটি সন্তানের ওপর মা-বাবার প্রভাব অপরিসীম। শিার্থী, অভিভাবক ও শিকের প্রচেষ্টায় একটি বিদ্যালয়ের শিার মান উন্নয়নে ভূমিকা রাখতে পারে। তাই আপনার সন্তান বিদ্যালয়ে কি পড়ছে, শিকরা কি পড়াচ্ছেন, বাড়ির কাজ আদায় হচ্ছে কিনা এবং কোথাও কোনো ঘাটতি বা দূর্বলতা আছে কিনা, একজন অভিভাবক হিসাবে আপনাকে তা তদারকি করতে হবে।
বিদ্যালয়ের প্রধান শিক মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য মো. জাকির হোসেন সোহেল, অভিভাবক সদস্য মোহাম্মদ ওমর ফারুক, বিল্লাল হোসেন, মোস্তাফিজুর রহমান, মহিবুল ইসলাম ও রাবেয়া আক্তার।

সহকারী প্রধান শিক মুহাম্মদ আকবার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের শিক ও উপস্থিত অভিভাবকেরা বক্তব্য রাখেন। উল্লেখ্য, শিার মানোন্নয়নে ধারাবাহিকভাবে প্রতিদিন একটি নির্দিষ্ট শ্রেণির অভিভাবক সমাবেশের আয়োজন করে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে