May 27, 2022, 11:57 am


স্কুল ব্যাগে করে মাদক বহন, ধরিয়ে দিলো অটো চালক

স্টাফ রিপোর্টার:

চার বন্ধু এক সাথে স্কুল ব্যাগ কাঁধে যাচ্ছিল গন্তব্যে। স্কুল ব্যাগে বহন করছিল ফেন্সিডিল। অটো চালকের সন্দেহ হলে বিষয়টি মোবাইল ফোনে জানান, স্থানীয় কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুলকে। স্থানীয়দের সঙ্গে নিয়ে তিনি ওই যুবকদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে সবগুলো ব্যাগেই ছিল ফেন্সিডিলে ঠাসা। আটক করা হয় ওই চার স্কুল শিক্ষার্থী নামক মাদক ব্যবসায়ীদের। তাদের ব্যাগে তল্লাশি করে পাওয়া যায় ১৯৮ বোতল ফেন্সিডিল।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় চাঁদপুরের মতলব পৌরসভার মোবারকদী এলাকা থেকে এমন অভিনব কায়দায় মাদক পাচারকালে আটক করা হয় চার মাদক কারবারিকে।

আটককৃতরা হচ্ছেন, জিহাদ (১৮), মিশু (২২), শাহজালাল (২৫) ও সাগর চন্দ্র সরকার (২৯), তাদের সবার বাড়ি কুমিল্লা শহরে।

পরে মতলব দণি থানা পুলিশকে এই সংবাদ জানানো হয়। এ সময় থানার এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ১৯৮ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করে থানায় নিয়ে যান।

জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত জানান, আটককৃতরা মাদক কারবারি দলের সংঘবদ্ধ চক্র। তাদের সঙ্গে আরো কেউ জড়িত রয়েছে কি না, তা জানতে জিজ্ঞাসাবাদ করা হবে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন মিয়া জানান, আটককৃতদের বিরুদ্ধে এরই মধ্যে মতলব দণি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে