January 16, 2022, 10:37 am


মা হচ্ছেন পরীমনি

মা হতে যাচ্ছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সোমবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পরী নিজেই! পরী জানিয়েছেন, তার অনাগত সন্তানের বাবা হচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ।

পরীর মা হওয়ার বিষয়টি রাজ-পরীর ঘনিষ্টজন চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেন।

জানা যায়, গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’ এ একসঙ্গে অভিনয় করতে গিয়েই একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়ান।

এ বিষয়ে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, আমার ‘গুনিন’ সিনেমার মাধ্যমে রাজ-পরীর পরিচয়। যতোটুকু জেনেছি, শুটিং সেটেই তারা একে অন্যের প্রেমে পড়েন। সেই সময়েই তারা নাকি বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। আমরা অবশ্য এ বিষয়ে তখন কিছুই জানতাম না।

পরীর মা হওয়ার খবর প্রসঙ্গে ‘স্বপ্নজাল’ এর এই নির্মাতা বলেন, ক’দিন আগে ওরা (রাজ-পরী) আমার অফিসে এসেছিলো মিষ্টি নিয়ে। জানালো তাদের সন্তান হচ্ছে। সেসময় জানতে পারলাম, আগেই বিয়ে করেছে তারা।

শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুনিন’ সিনেমার শুটিং চলাকালীন পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে। যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’। তারআগে পরীর জন্মদিনের পার্টিতেও রাজের সঙ্গে পরীর নানা খুনসুঁটির ভিডিও ক্লিপ নিয়েও কথা শোনা যায়।

এরপর রাজের জন্মদিনে তার বাসায় ফুল ও কেক নিয়ে পরীর উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জনকে কিছুটা উস্কে দেয়। আর সোমবার (১০ জানুয়ারি) রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ‘ধন্যবাদ’ জানিয়ে সেই গুঞ্জন যেন বাস্তবে রূপ দিলেন এই তারকা দম্পতি।

এদিন পরীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন রাজ। সঙ্গে দুজনের একটি ছবি। রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে