January 16, 2022, 10:50 am


ফরিদগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার : ভিডিও ধারণ

নিজস্ব প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণ করা হয়েছে। শুধু তাই নয়, ধর্ষণের ঘটনা ভিডিও ধারণ করে ওই শিক্ষার্থী ও তার পরিবারকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে রোববার (৯ জানুুয়ারী) ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী হয়েছে। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নে রোববার সকালে এ ঘটনাটি ঘটে। ওই শিক্ষার্থী স্কুল থেকে প্রাইভেট পড়ে বাড়ী যাওয়ার সময় তাকে তুলে নিয়ে ধর্ষণ কয়েকজন মিলে ধর্ষণ করে।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানাযায়, ১০ম শ্রেণির ওই শিক্ষার্থী আস্টা মহামায়া উচ্চ বিদ্যালয় থেকে রোববার (৯ জানুয়ারী) বাড়ি ফেরার পথে কথিত যুবলীগ নেতা শিমুল (২২) তার সহযোগী এজাজ (২০) সাব্বির (২১) ও লিপি সহ কয়েকজন বখাটে তাকে তুলে নিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। পরে ওই ছাত্রী কোন রকমে ছাড়া পেয়ে বাড়িতে এসে জানালে সন্ধ্যায় তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

এব্যাপারে হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ মুঠো ফোনে জানান, বিষয়টি গণধর্ষণ নয়, ধর্ষণ করেছে শিমুল নামে এক যুবক। তাকে সহযোগিতা করেছে এজাজ, সাব্বির ও লিপি নামে এক মহিলা। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ভিডিও ধারণকারী এজাজ, সাব্বির ও লিপিকে আটক করা হয়েছে। প্রধান অভিযুক্ত শিমুলকে আটকের জন্য পুলিশের অভিযান চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে