January 16, 2022, 11:03 am


আমি বিভাজনের রাজনীতিতে বিশ্বাসী নই: মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

গাজী মহিনউদ্দিন ॥

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে আনন্দ শোভাযাত্রাটি শুরু হয়ে হাজীগঞ্জ পূর্ব বাজার প্রদক্ষিণ করে।
আনন্দ শোভাযাত্রার পূর্বে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি বিভাজনের রাজনীতিতে বিশ্বাসী নই। ছাত্রলীগকে এক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ১৯৪৮ সালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই ছাত্রলীগের জন্ম হয়। এরপর থেকে ছাত্রলীগের নেতাকর্মীদের অকান্ত পরিশ্রম ও ত্যাগের কারণেই পশ্চিম পাকিস্তান আজকের বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের হাল ধরেছেন। সব সময় দিক-নির্দেশনা দিয়ে থাকেন। ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আমার আহবান, জাতির পিতার যে স্বপ্ন সোনার বাংলা গড়ার; তা বাস্তবায়ন করার লক্ষে ছাত্রলীগের নেতাকর্মীদের কাজ করে যেতে হবে।

আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি জহিরউদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান।

পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির পরিচালনায় অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রার পূর্বে বক্তব্য রাখেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহমদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিমউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষা রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্সি মো. মনির, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে