January 16, 2022, 9:54 am


বলিউড যাত্রা শুরু শাহরুখপুত্রের

সাপ্তাহিক হাজীগঞ্জ ডেস্ক:

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বলিউডে পা রেখেছেন। মাদক মামলায় জামিনের পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিনি। ইতোমধ্যেই আরিয়ানকে এনসিবির কার্যালয়ে সাপ্তাহিক হাজিরা দেওয়ার শর্ত থেকে নিস্কৃতি দিয়েছেন বোম্বে হাইকোর্ট। শিগগিরই বলিউডে ক্যারিয়ার শুরু করবেন শাহরুখপুত্র।

জানা যায়, সিনেমা বানানো সংক্রান্ত ওয়ার্কশপের জন্য যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল শাহরুখপুত্র আরিয়ানের। একই সঙ্গে হলিউডের কয়েকটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নেওয়ার পরিকল্পনা ছিল তার, কিন্তু মাদক মামলায় জামিন পাওয়ার জন্য পাসপোর্ট জমা রাখতে হয়েছে তাকে। ফলে বিদেশে যাওয়ার সুযোগ নেই।

বলিউডের কিছু নামকরা প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে সিনেমা বানানো সংক্রান্ত বিষয়ে হাতেখড়ি হবে আরিয়ানের। সেই কারণে দু-একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলেছেন শাহরুখ। এর মধ্যে রয়েছে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস ও করণ জোহরের ধর্মা প্রোডাকশন। হয়তো করণ জোহরের পরবর্তী বিগ বাজেট সিনেমা তখত-এ আরিয়ানকে দেখা যেতে পারে সহকারী পরিচালক হিসেবে।

শাহরুখের আসন্ন সিনেমা পাঠানে কাজ করতে পারেন আরিয়ান। গত ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল পাঠানের দ্বিতীয় পর্বের শুটিং। তবে ওই সময় শাহরুখপুত্রের জামিন না হওয়ায় সিনেমাটির শুটিং স্থগিত করে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। এবার হয়তো এ সিনেমা দিয়েই বলিউডে যাত্রা শুরু হতে পারে আরিয়ানের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে