January 16, 2022, 11:09 am


ফুলে সুসজ্জিত গাড়িতে অবসরে যাওয়া পুলিশ সদস্যদের পাঠানো হলো বাড়িতে

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে সদ্য অবসরে যাওয়া আট পুলিশ সদস্যকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা জানিয়ে সুসজ্জিত গাড়িতে করে বাড়ি পাঠানো হয়েছে। রোববার চাঁদপুর জেলা পুলিশ লাইনসে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনাপ্রাপ্তরা হলেন পুলিশ পরিদর্শক মো. মোখলেসুর রহমান ও মো. আলমগীর মিয়া, উপপরিদর্শক মো. বোরহান উদ্দিন মিয়াজী, কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম, মো. মাহবুব আলম শেখ, মোহাম্মদ হানিফ পাটোয়ারী, মো. জাহাঙ্গীর হোসেন সরকার ও মো.কবির হোসেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, সদ্য অবসরে যাওয়া আট পুলিশ সদস্যকে গতকাল জেলা পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এরপর পুলিশ সুপারের উদ্যোগে ফুল দিয়ে সাজানো পিকআপ ভ্যান ও মাইক্রোবাসযোগে আট পুলিশ সদস্যকে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। গাড়িতে ওঠার সময় পুলিশ সুপার প্রত্যেককে ফুলের মালা পরিয়ে দেন।

পুলিশ পরিদর্শক মো. মোখলেসুর রহমান বলেন, ‘ব্যতিক্রমী এ বিদায় আমাদের চাকরিজীবনের সব কষ্ট দূর করে দিয়েছে। এ জন্য আমরা পুলিশ প্রশাসনের কাছে চির কৃতজ্ঞ।’

পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, চাকরিজীবনের একটি কষ্টকর অংশ হলো বিদায়বেলা। অনেক পুলিশ সদস্যের ১৮ থেকে ১৯ বছর বয়সে চাকরিজীবন শুরু হয়। তারপর কারও ৪০ বছর, কারও ৪২ বছর দায়িত্ব পালন করতে করতে জীবন কেটে যায়। এ জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাঁদের বিশেষ সম্মান জানানো উচিত। শেষ দিনের এ সম্মানটুকু তাঁরা হয়তো আজীবন মনে রাখবেন। সে কথা চিন্তা করে তাঁদের জন্য এমন ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে