January 16, 2022, 10:23 am


ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ঋন বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ঋন বিতরণ করা হয়েছে। উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির আওতাভুক্ত ১১ নং চরদুখিয়া ইউনিয়ন এর ৭ নং সন্তোসপুর কে এস এস এর সদস্যদের মাঝে ৩ লক্ষ ৮৬ হাজার টাকা ঋন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান এর কার্যালয়ে এই ঋন বিতরণ করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল ফরিদগঞ উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু শামিম, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ভাইস চেয়ারম্যান মামুনুর রহমান পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুলতান আহমদ, পরিদর্শক আজাদুর রহমান।

প্রধান অতিথি ঋন গ্রহনকারীদের উদ্দেশ্য বলেন সরকার দেশের গ্রামের মানুষের ভাগ্য বদলের জন্য সল্প সুদে ঋন বিতরণ করেন কেন্দ্রীয় সমবায় সমিতির মাধ্যমে। সঠিক সময়ে গৃহীত ঋন পরিশোধ করে পুনরায় বেশি পরিমাণ ঋন গ্রহন করা যায়, কিন্তু দেখা যাচ্ছে অনেক প্রাথমিক সমবায় সমিতির সদস্যরা ঋন নিয়ে তা আর পরিশোধ করতে চায় না।

যার কারনে অন্য সমিতির সদস্যরা ঋন পেতে সমস্যা হয়। তাই আপনারা সঠিক সময়ে গৃহীত ঋন পরিশোধ করুন স্বাবলম্বী হোন। গ্রামের অর্থনিতির চাকা সচল থাকলে তা দেশের উন্নয়ন বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই করোনা মহামারীর সময় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র উদ্দোক্তাদের সল্পসুদে এসএমই ঋন দিয়েছেন বলে। এতে তাদের অনেক উপকার হয়েছে। এই প্রকল্পের আওতায় আরো ক্ষুদ্র উদ্দোক্তাকে ঋন দেয়ার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে