December 6, 2021, 3:40 pm


হাজীগঞ্জে আরো ৭ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরো ৭ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রোববার বাকিলা, বড়কুল পূর্ব ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের ৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ এবং হাটিলা পশ্চিম ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী খন্দকার জসিম উদ্দিন মনোনয়পত্র দাখিল করেন।

এ দিন (রবিবার) বাকিলা ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী অহিদুজ্জামান পাটওয়ারী ও ইব্রাহিম খান রনি, বড়কুল পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হাফেজ মো. আবুল কাশেম, ইমাম হোসেন, নূর হোসেন ও মো. হুমায়ুন এবং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত হাতপাখা প্রতীকের প্রার্থী আলহাজ¦ মো. দেলোয়ার হোসেন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, হাজীগঞ্জের ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজারগাঁও, কালচোঁ উত্তর ও কালচোঁ দণি ইউনিয়নে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান এবং হাজীগঞ্জ সদর, হাটিলা পূর্ব ও হাটিলা পশ্চিম ইউনিয়নে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।

বড়কুল পূর্ব, গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দণি ইউনিয়নে উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান এবং বাকিলা ও বড়কুল পশ্চিম ইউনিয়নে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. জুলফিকার আলী। আগামি ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ২৩ ডিসেম্বর নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে