December 6, 2021, 2:19 pm


১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দেয়া হবে: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিনিধি ॥

এসএসসি ও সমমানের পরীক্ষা নিতে পারায় শিক্ষার্থী এবং অভিভাকদের অভিনন্দন জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। তিনি বলেন, এখন যে পরীক্ষা নিতে তাদের দেরিটা হয়েছে, পরবর্তীতে তা সমন্বয় করা হবে। কাজেই কারো অসুবিধা হবে না ইনশাআল্লাহ। আগামী বছরের যে সব পরীক্ষা রয়েছে, সেগুলো একেবারে যথা সময়ে নেয়ার সুযোগ নেই। কিন্তু এবছরের মত এত দেরি হবে না।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দেয়া হবে এই সিদ্ধান্তটি হওয়ার পরে আপনাদের কি মনে হয়, আমাদের ২২ লাখ শিক্ষার্থীদের টিকা দেয়ার সুযোগ ছিলো। এখনোত দেশের প্রতিটি জেলায় ফাইজারের টিকা দেয়ার মত অবস্থা নেই। কাজেই আমরা চেষ্টা করছি, স্বাস্থ্য মন্ত্রণালয় সর্বাত্মকভাবে চেষ্টা করছে কিভাবে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা দিয়ে দিতে পারি। যেহেতু আমাদের সব জেলায় টিকা দেয়ার মত অবকাঠামো নেই, তারপরেও আমাদের প্রচেষ্টা থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, জেলা শিক্ষা অফিসার মো. গিয়াস উদ্দিন পাটওয়ারী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে