September 17, 2021, 7:36 pm


নাছরিন জাহান শেফালি।

শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন নাছরিন জাহান চৌধুরী শেফালী

মোঃ জামাল হোসেনঃ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন নাছরিন জাহান চৌধুরী শেফালী।

১১ সেপ্টেম্বর শনিবার সকালে গণভবনে দলটির মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

সভায় ৯টি উপজেলা ও ১টি পৌরসভায় উপ-নির্বাচনে মনোনীত প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। এছাড়া কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচনের প্রার্থীও ঘোষণা করা হয়।

চলতি বছর ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর মৃত্যুতে উপজেলা চেয়ারম্যানের পদটি শূণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

নৌকার মনোনীত প্রার্থী নাছরিন জাহান চৌধুরী হলেন- বাংলাদেশ আওয়ামী মহিলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য। তিনি শাহরাস্তি উপজেলা পরিষদ এর প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর সহধর্মিনী

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনের তফসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসীল মতে, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর, মনোনয়ন বাছাই ১৪ সেপ্টেম্বর, আপিল দাখিলের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২০ সেপ্টেম্বর ও ৭ অক্টোবর সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে