September 17, 2021, 7:49 pm


এ ঘাতক ট্রাক্টরই কেড়ে নেয় শিশু মামুনের জীবন।

ফরিদগঞ্জে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় শিশু’র মৃত্যু

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় লাশ হলো মো. মামুন হোসেন নামের পাঁছ বছর বয়সী এক শিশু। শুক্রবার দুপুরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের আমির বাজারে এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পরেই ইট বোঝাই ট্রাক্টর রেখে চালক পালিয়ে যায়।

নিহত শিশু মামুন হোসেন ওই ইউনিয়নের শিবপুর গ্রামের করিম পাটওয়ারী বাড়ির টিটু পাটওয়ারীর ছেলে। সম্প্রতি শিশুটি তার মায়ের সাথে ওই ইউনিয়নের বিষুরবন্দ গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে দূর্ঘটনার শিকার হয়। খবর পেয়ে নিহত শিশুর লাশ উদ্ধার ও ঘাতক ট্রাক্টরটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে ইট বোঝায় ট্রাক্টরটি বেপরোয়া গতিতে এসে শিশু মামুনকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশুটি। দূর্ঘটনার পরেই চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে থানা হেফাজতে নিয়ে আসে এবং ঘাতক ট্রাক্টরটি জব্দ করে।

এ দিকে চাঁদপুর জেলায় নিষিদ্ধ ট্রাক্টরের বিরুদ্ধে ব্যাপক অভিযান ও প্রচার-প্রচারণা করে চাঁদপুরের তৎকালীন পুলিশ সুপার শামসুন্নাহার। এরপর থেকে চাঁদপুরের সকল উপজেলায় নিষিদ্ধ ট্রাক্টরের চলাচল সীমিত থাকলেও ফরিদগঞ্জে ব্যাপক হারে ট্রাক্টর চলাচল করছে বলে স্থানীয়দের অভিযোগ।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়া জানান, নিহতের পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ জানান, ঘাতক ট্রাক্টর থানা হেফাজতে রয়েছে। নিহতের পরিবার মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে