September 17, 2021, 7:24 pm


আমেরিকা প্রবাসি “হাজীগঞ্জ ওয়েলফেয়ার” এর উদ্যোগে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান ও অসুস্থ্যদের ২০ হাজার টাকা প্রদান।

আমেরিকা প্রবাসি “হাজীগঞ্জ ওয়েলফেয়ার” এর উদ্যোগে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান

গাজী মহিনউদ্দিন:

হাজীগঞ্জে করোনা আক্রান্ত রোগীদের সেবায় আমেরিকা (ইউএসএ) প্রবাসীদের সংগঠন ‘হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইনক) এর অর্থায়নে এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩টি অক্সিজেন কনসেনট্রেটর ও পৌরসভাধীন বলাখাল এলাকার আগুনে পোড়া ও ক্যানসারে আক্রান্ত অসহায় দুইজন রোগীকে নগদ ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা প্রদান করেছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

তিনি বলেন, কোভিড-১৯ প্রতিরোধে সরকারের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। এছাড়াও মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে।

এ সময় তিনি হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, সূদুর আমেরিকা থেকেও তারা দেশের মানুষের প্রতি ভালোবাসা দেখিয়েছেন তা প্রশংসার দাবীদার।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আল আজাদের সভাপতিত্বে অক্সিজেন কনসেনট্রেটর ও নগদ টাকা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরেএমও) ডাঃ আহমেদ তানভীর হাসান।

এছাড়াও ভিডিও-কনফারেন্সে বক্তব্য রাখেন, আমেরিকা (ইউএসএ) প্রবাসীদের সংগঠন ‘হাজীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইনক) এর সদস্য সচিব হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রহমান মজুমদার, বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ।

প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সঞ্চালনায় অনুষ্ঠানে অক্সিজেন কনসেনট্রেটর ও নগদ টাকা বিতরণের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, হাজীগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবু রায়হান মো. সোহেল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. সাখাওয়াত হোসেন, সামাজিক সংগঠন প্রচেষ্টার সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. শহিদ উল্যাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে