September 17, 2021, 6:37 pm


এনআরবিসি ব্যাংক উদ্বোধনের মাধ্যমে বলাখালবাসির দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো- পৌর মেয়র মাহবুব-উল আলম লিপন

গাজী মহিনউদ্দিন:

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজারে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেড এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন প্রধান অতিথি হিসেবে ভিডিওকলের মাধ্যমে (টেলি-কনফারেন্স) ব্যাংকের এই শাখাটির উদ্বোধন করেন। সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে এই শাখাটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনীয় অনুষ্ঠানে পৌর মেয়র বলেন, এনআরবিসি ব্যাংক উদ্বোধনের মাধ্যমে বলাখালবাসির দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হয়েছে। অত্র অঞ্চলের জনগণের দীর্ঘ দিনের দাবী ছিল বলাখালে একটি ব্যাংক হওয়া, তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে।

তিনি বলেন, ব্যাংকের যেকোন সমস্যায় আমাকে ডাকলে আমাকে পাশে পাবেন।

পৌরসভাধীন বলাখাল বাজারস্থ মুন্সী টাওয়ারের দো-তলায় অবস্থিত স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার কাউন্সিলর কাজী মনির হোসেন ও মাইনুদ্দিন মিয়াজী, বলাখাল বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবুল খায়ের মজুমদার, সভাপতি মোস্তফা কামাল মিয়াজী, ধেররা মৎস্য আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি রাধা কান্ত রাজু।

এনআরবিসি ব্যাংক উদ্বোধনের মাধ্যমে বলাখালবাসির দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো- পৌর মেয়র মাহবুব-উল আলম লিপন

এনআরবিসি ব্যাংক বলাখাল শাখার ফিতা কেটে আনুষ্ঠানিক পথ চলা শুরু।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক শওকত ইকবালের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, রাজনীতিবীদ আবু তাজের লিটন ভুইয়া, মুন্সী টাওয়ারের স্বত্ত্বাধীকারী লোকমান হোসেন মুন্সী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও অনুষ্ঠান শেষে দেশ ও জাতীর উন্নতি এবং ব্যাংকের সম্মৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. মুকতার হোসেন আশ্রাফী।

ব্যাংকের কর্মকর্তা মেহেদী রায়হানের উপস্থাপনা উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, মো. মাইনুদ্দিন, মো. তাজুল ইসলাম পলাশ ও মো. ফজলে রাব্বীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এ সময় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এভিপি ও চাঁদপুরের জোনাল প্রধান মো. ফারুক হোসাইন জানান, এনআরবিসি ব্যাংক সবসময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে