July 27, 2021, 5:36 am


রাজারগাঁও ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের উদ্বোধন

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুরের হাজীগঞ্জের ১নং রাজারগাঁও ইউনিয়ন ভূমি অফিসের নব-নির্মিত নতুন ভবনের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

বৃহস্পতিবার দুপরে তিনি ফিতা কেটে ও নাম ফলক উম্মোচণ করে আনুষ্ঠানিকভাবে নব-নির্মিত এ ভবনের উদ্বোধন করেন। ভবন উদ্বোধন শেষে তিনি ভবনটি ঘুরে দেখেন এবং এর নির্মাণ কাজের প্রশংসা করেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ভূমি অফিসের পরিদর্শন বইয়ে স্বাক্ষর ও ইউনিয়ন ভূমি কর্মকর্তার সাথে সেবার মান নিয়ে কথা বলেন।

এ সময় তিনি ভূমি কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন, আপনার অফিসে গ্রামের সাধারণ জনগণ যেনো সেবা থেকে বঞ্চিত না হয়।

রাজারগাঁও ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের উদ্বোধন অনুষ্ঠানে গেলে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে ফুলেল শুভেচছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতার ও সহকারি কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা।

তিনি বলেন, সরকার সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে ইউনিয়ন পর্যায়ে ভূমি অফিস নির্মাণ করছে, ভূমি সেবাকে ডিজিটাল করছে শুধু মাত্র সাধারণ জনগণকে হয়রানি থেকে মুক্ত রাখতে। আপনারা প্রজাতন্ত্রের কর্মচারি সেইভাবে মানুষের সেবা প্রদান করবেন।
এর পর তিনি নব-নির্মিত ভূমি অফিসের সামনে ২টি গাছের চারা রোপণ করেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা, রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবদুল হাদি, উপজেলা প্রকৌশলী রেজওয়ান আহমেদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে