June 20, 2021, 9:02 am


চাঁদপুরে মাদকদ্রব্য অধিদপ্তরের ৭ শতাধিক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে (কোভিড-১৯) হতে সুরক্ষার নিমিত্তে জনসাধারণের মাঝে ৭ শতাধিক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার (৯ জুন) সকাল ১১টায় শহরের বাসস্ট্যান্ড, কালীবাড়ির মোড় ও রেলস্টেশন এলাকায় এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ও চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

অতিরিক্ত জেলা প্রশাসক বক্তব্যে বলেন, মাদকের কুফল সম্পর্কে আমরা সবাই জানি। আজকে যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে তা দুটো কাজ করবে। এক, এটা করোনা প্রতিরোধে কাজ করবে। আর দুই, এই স্যানিটাইজারের চারপাশে মাদকের কুফল এবং মাদক ব্যবহার করলে কি কি হয় তার বিবরণ দেয়া আছে। তাই আজকে আপনারা যারা এই স্যানিটাইজার পাবেন তারা সবাই এটি ব্যবহারেরর পাশাপামি গায়ে কি লেখা আছে তা পড়বেন।

বক্তব্যে মেয়র বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমাজের মাদক নিয়ন্ত্রেন অনেক বড় দায়িত্ব পালন করছেন। আজকে তারা জনগণের সচেতনা লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছে, যা একটি প্রশংসনীয় উদ্যোগ। করোনা মোকাবেলায় আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। আজকে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে তা হলো আমাদের অভ্যাস যেন হয়, সেসম্পর্কে আমাদের ধারণা দিচ্ছে। কিন্তু আমাদের সকলেরই স্বাস্থ্যবিধি মানতে হবে। এ উপহার সামগ্রী দেয়া হচ্ছে তার ব্যবহার সম্পর্কে আমাদের জানার জন্যে। একটি হ্যান্ড স্যানিটাইজার আমাদের সারাজীবন চলবে তবে এটি দিয়ে আপনার শুরু হলো। তার মানে একাজটি আজকে শুরু হলো, তবে এটি ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের। তাই সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন, এটি অবহেলা করার কোন সুযোগ নেই।

বিতরণ কার্যক্রমে সঞ্চালনায় ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম।

উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, এনএসআই উপ-পরিচালক শাহ আরমান আহমেদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে