June 20, 2021, 9:08 am


ভুয়া চিকিৎসক দিয়ে অপারেশন করায় মালিকের কারাদন্ড, হাসপাতাল সীলগালা

নিজস্ব প্রতিনিধি ॥

নেই লাইসেন্স। এরপর আবার ভুয়া চিকিৎসক দিয়ে অপারেশন ও হাসপাতাল পরিচালনা করার অপরাধে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর বাজারস্থ ‘ছেঙ্গারচর জেনারেল হাসপাতাল এণ্ড ডায়াগষ্টিক কমপ্লেক্সে’ নামে প্রতিষ্ঠানের মালিক সুমনা আক্তারকে এক বছরের কারাদন্ড ও হাসপাতাল সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজেস্ট্রেট আফরোজা হাবিব শাপলা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা হাবিব শাপলা বলেন, উল্লেখিত হাসপাতালটির লাইসেন্স নেই এবং ভুয়া চিকিৎসক দিয়ে হাসপাতাল পরিচালনা করার অপরাধে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ অনুযায়ী মালিক সুমনা আক্তারকে এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে। পাশাপাশি হাসপাতালটি অনির্দিষ্টকালের জন্য সিলগালা করে দেওয়া হয়েছে।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজী শরিফুল হাসান বলেন, বিষয়টি খুবই দু:খজনক। সাধারণ মানুষের সাথে চিকিৎসা নিয়ে প্রতারণা। উপজেলায় যেকোন অনিয়ম ছাড় দেওয়া হবে না। অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে উপজেলা প্রশাসন সবসময় সোচ্ছার রয়েছে।

ভ্রাম্যমান আদালতে সার্বিক সহযোগিতা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন ও থানা পুলিশের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে