June 20, 2021, 10:21 am


শাহরাস্তির নিজমেহার মডেল পাইলট উবি’র প্রধান শিক্ষক আযাদ হোসেন

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তি উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপীর্ঠ নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন মো: আযাদ হোসেন।

৫ জুন শনিবার নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে (প্রধান শিক্ষক ) নিয়োগ বিষয়ে লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রধান শিক্ষক পদে ৭ জন প্রার্থী অংশ নেয়। এতে মো: আযাদ হোসেন নির্বাচনী বোর্ডের লিখিত ও মৌখিক পরীক্ষায় সর্বচ্চো নাম্বার পেয়ে প্রধান শিক্ষক হিসেবে মনোনীত হন। দুপুর ৩ টায় নির্বাচনী বোর্ডের সদস্য ও উপজেলা মাধ্যমিক শির্ক্ষা কর্মকর্তা মো: আহসান উল্ল্যাহ চৌধুরী লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফল ঘোষনা করেন, এবং প্রধান শিক্ষক হিসেবে মো: আজাদ হোসেনের নাম ঘোষনা করেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব মো: হাবিব উল্ল্যাহ মজুমদার, সদস্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আহসান উল্ল্যাহ চৌধুরী, সদস্য ডিজি প্রতিনিধি ও চাঁদপুর মাতৃপীর্ঠ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণ কৃষ্ঞ দেবনাথ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সদস্য সচিব মফিজুল ইসলাম, সদস্য মিজানুর রহমান, মিজানুর রহমান মোল্লা, আবুল কালাম মোল্লা, ও মো: শাহআলম।

মো: আজাদ হোসেন জানান, সকলের দোয়ায় প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছি।

এ প্রতিষ্ঠানটিকে যেন আধুনিক উন্নত ও মানসন্মত যুগোপযোগী শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত করা যায় সেজন্য সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে