September 17, 2021, 7:07 pm


মো. আনোয়ার হোসেন মানিক। ছবি-সংগৃহিত।

হাজীগঞ্জে একটি বাস কাউন্টার থেকে চুরি করা ২ লাখ টাকা ফেরত দিলো চোর

নিজস্ব প্রতিনিধি॥

চাঁদপুরের হাজীগঞ্জে ঢাকাগামী একটি বাস কাউন্টার থেকে ২ লাখ টাকা চুরির ঘটনায় টাকার মালিককে চুরি করা টাকা ফেরত দিয়েছে চোর।

জানাযায়, হাজীগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাস কাউন্টারে জনৈক ব্যবসায়ী এবং কাউন্টারের অংশীদার সোমবার সন্ধ্যায় তার ব্যবসায়ীক পার্টনারকে টাকা দেয়ার উদ্দেশ্যে কাউন্টারের ভেতরে টেবিলের উপর ২ লাখ টাকার ব্যাগ রেখে কাউন্টারের সামনে মোবাইলে কথা বলতে ছিল। এ সময় হাজীগঞ্জর সদর ইউনিয়নের বাড্ডা গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে আনোয়ার হোসেন পাটওয়ারী মানিক কৌশলে সেই কাউন্টারে ডুকে টাকার ব্যাগ নিয়ে যায়। টাকার ব্যাগ না পেয়ে কাউন্টারে অন্যদের সন্দেহ করা শুরু করে। এতে কাউন্টারে থাকা অনেকেই মনক্ষুন্ন হয়।

পরবর্তী পাশ্ববর্তী দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত হয় আনোয়ার হোসেন মানিক প্রকাশ প্রেস মানিক এই টাকা নিয়েছে। সাথে সাথে তাকে ফোন করে কাউন্টারে নেয়া হলে, সে টাকা নেয়ার কথা অস্বীকার করে।

এক পর্যায়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখানোর পর মানিক টাকা নেয়ার কথা স্বীকার করে এবং চুরি করা টাকা ফেরত দেয়।

ঘটনার পর পরই হাজীগঞ্জ প্রেসকাবের প্রচার সম্পাদক ও প্রিয় চাঁদপুরে সম্পাদক সাইফুল ইসলাম সিফাতকে খবর দিয়ে সেই কাউন্টারে নেয়া হয়। সাইফুল ইসলাম সিফাতও ভিডিও ফুটেজ দেখে চোর সনাক্ত করে বলে আমাদের প্রতিনিধিকে মোবাইল ফোনে অভহিত করে।

টাকা চুরির ঘটনা সোমবার রাত থেকেই নাটকীয়ভাবে বিভিন্ন দিক মোড় নেয়। কাউন্টার কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানের বদনাম হতে পারে তাই, বিষয়টি এড়িয়ে যায় এবং মামলা করা থেকে বিরত থাকে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ জানান, একটি কাউন্টার থেকে ২ লাখ টাকা চুরির ঘটনা আমি শুনে এসআই সেলিমকে তদন্তে পাঠায়। পুলিশ চুরির ঘটনা সত্য বলে প্রমাণ পায়। তবে টাকা ফেরত দেয়ায় কর্তৃপক্ষ মামলা করেনি। বিষয়টি মিমাংসিত।

(নিউজটি ফোকাস মোহনা সংগৃহিত)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে