May 11, 2021, 1:34 pm


চাঁদপুরে করোনায় আরো দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৬

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো দুজনের মৃত্যু হয়েছে। এরা হচ্ছেন মতলব দণি উপজেলার রসুলপুর গ্রামের আনোয়ারা বেগম (৬৫) এবং চাঁদপুর শহরের মাদ্রাসা রোডস্থ সৈয়দুন্নেছা (৭০)। এরা দুজনই সোমবার জেলা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। এদের মধ্যে সৈয়দুন্নেছা হাসপাতালে ভর্তি হন সোমবার দুপুর পৌনে ২টার দিকে। এর মাত্র এক ঘণ্টার মাথায় পৌনে তিনটার সময় তিনি মারা যান।

সোমবার রাত ১০টার পর তার করোনা টেস্টের রিপোর্ট আসে পজিটিভ। আর আনোয়ারা বেগম ভর্তি হন ১৮ এপ্রিল রোববার বেলা সাড়ে ১১টার সময়। তিনি মারা যান পরদিন সোমবার রাত ৮টা ১০ মিনিটের সময়। তাঁর করোনা টেস্টের রিপোর্ট আসে গতকাল রাতে। তাঁর রিপোর্ট করোনা পজিটিভ। এই দুজনসহ জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু হচ্ছে ১০৮ জন। চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে মঙ্গলবার চাঁদপুরে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩৬ জনসহ জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হচ্ছে ৩৯২১ জন। এই আক্রান্তদের মধ্যে মারা গেছেন ১০৮ জন এবং সুস্থ হয়েছেন ৩১৯২ জন। বাদবাকি ৫৯৪ জন চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার যে ৩৬ জন নতুন শনাক্ত হয়েছে, উপজেলা ভিত্তিক এই সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদর ১১, শাহরাস্তি ১০, মতলব দণি ৫, হাজীগঞ্জ ৫, মতলব উত্তর ৩, ফরিদগঞ্জ ১ ও শরীয়তপুর ১ জন। এদিকে মঙ্গলবার পর্যন্ত ৫৪ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে