May 11, 2021, 1:59 pm


ফাইল ছবি।

হাজীগঞ্জের আলীগঞ্জে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ নিয়ে মঞ্জুরুল হকের বিবৃতি

হাজীগঞ্জ পৌরসভার আলীগঞ্জ বাজার এলাকায় টোরাগড় ও কংগ্রাইশ গ্রামের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অহেতুক বিভ্রান্তকর বক্তব্য নিয়ে বিবৃতি দিয়েছে আলীগঞ্জের বিশিষ্টি ব্যবসায়ী মঞ্জুুরুল হক তালুকদার।

রোববার রাতে আলীগঞ্জে ২টি কিশোরগ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের টোরাগড় ও আলীগঞ্জ এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আতংক সৃষ্টি হয়। ওই ঘটনায় দুইজন আহত হয়।

রোববার রাতের ওই ঘটনায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল সাংবাদিকদের কাছে মঞ্জুরুল হক তালুকদার, তার ফোরম্যান শাহ্পরান, ম্যানেজার হাফেজ কামাল এবং মঞ্জুরুল হক তালুকদারের শ্যালক মাসুদ তারা হেফাজত নেতা ও সংঘর্ষের ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করে। বিষয়টি বালু ব্যবসায়ী মঞ্জুরুল হকের দৃষ্টিতে আসে। এ বিষয়ে সোমবার তিনি একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে তিনি বলেন, তার বিরুদ্ধে যেসব তথ্য উপস্থাপিত হয়েছে এমন কোন কর্মকাণ্ডের সাথে তিনি জড়িত নয়। ঘটনার সময় তিনি তার বাড়ির সম্মুখে মসজিদের তারাবির নামাজ পড়া অবস্থায় ছিলেন। মারামারি ঘটনায় সম্পৃক্ততা নেই বলে তিনি দাবি করেন।

তিনি আরো জানান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল বিগত দিনেও বিভিন্ন সময় মঞ্জুরুল হক তালুকদার মঞ্জু নাম উল্লেখ করে বিভিন্ন তালিকা ও ঘটনায় জড়ানোর চেষ্টা করে আসছেন।

এমন কর্মকাণ্ডের ঘটনায় কেউ বিভ্রত না হওয়ার আহবান জানিয়ে মঞ্জুরুল হক তালুকদার বলেন, আমি ব্যবসা করে আসছি। আমারা কখনো কোন মারামারি ঘটনায় কখনও জড়ায়নি। এমন মিথ্যা ও স্বার্থান্বেষী মহল থেকে সবাই দূরে থাকার অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, কি নিয়ে মারা মারি বা সংঘর্ষ হয়েছে আমি বা আমার পরিবারের কোন সদস্য কিছুই জানিনা। অথচো বলা হচ্ছে আমরা এ ঘটনার সাথে জড়িত।

তিনি বলেন, কি ঘটনা, কার সাথে ঘটনা, কি নিয়ে লাগলো কেউ বলতে পারছেনা। কিন্তু বিনা কারণে আমাকে ও আমার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নামে মিথ্যা বিভ্রান্তমূলক তথ্য ছড়ানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে