May 11, 2021, 2:23 pm


ফাইল ছবি।

চাঁদপুরে করোনা ও করোনা উপসর্গে ৬জনের মৃত্যু

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেনে চিকিৎসাধীন অবস্থায় আরো ৬জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১জন করোনায় আক্রান্ত রোগী, ও ৫জন করোনা উপসর্গে মৃত্যুবরণ করেছে।

মৃতদের মধ্যে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৫জন ও রোববার ১জন মারা গেছেন।

চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবলে জানান, হাজীগঞ্জের বাকিলা এলাকার সিরাজুল ইসলাম (৭০) গত ১৬ এপ্রিল দুপুরে সদর হাসপাতালে ভর্তি হন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়াও পুরানবাজারের জাফরাবাদ এলাকার মিলন গাজী (৭০) সোমবার দুপুর ২টার দিকে মারা যান। রোববার বেলা ১১টা ২০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল।

তিনি আরো জানান, চাঁদপুর শহরের মাদ্রাসা রোডের সৈয়দুন্নেছা (৭০) সোমবার দুপুর পৌনে ৩টায় মারা যান। তিনি একই দিন পৌনে ২টায় তিনি হাসপাতালে আসেন। বিকেল সাড়ে ৩টায় মারা যান চাঁদপুর সদর উপজেলার আশিকাটির মাজেদা বেগম (৭০)। তিনি হাসপাতালে আসেন এর এক ঘন্টা আগে। এছাড়া শহরের গুয়াখোলা এলাকার সালামত মিজি (৬৮) মারা যান বিকেল ৩টা ৫০ মিনিটের সময়। তিনি হাসপাতালে আসেন বেলা ১২টা ৪০ মিনিটে। তাদের ৩জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। রাতে রিপোর্ট জানা যাবে।

এর আগে রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে লতিফা বেগম (১০৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার সংলগ্ন উত্তর বালিয়া গ্রামে। করোনার উপসর্গ নিয়ে ওই দিন বিকেল সাড়ে ৪টায় হাসপাতালে এসেছিলেন তিনি। তার নমুনা সংগ্রহ না করায় আর জানার সুযোগ থাকছে না তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা।

চাঁদপুর সিভিল সার্জন অফিসের হিসেব অনুযায়ী, রোববার পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা ১০৪জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে