Monday , 17 June 2024
sp

৬০ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিল চাঁদপুর জেলা পুলিশ

মহান বিজয় দিবস উপলক্ষে ৬০জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে চাঁদপুর জেলা পুলিশ।

শনিবার ২৩ ডিসেম্বর    দুপুরে চাঁদপুর পুলিশ লাইন ড্রিল শেডে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসপি বলেন, সেইদিন মুক্তিযোদ্ধারা নিজেদের মায়া ত্যাগ করে যুদ্ধে ঝাঁপিয়ে পরে দেশকে স্বাধীন করেছেন। আমরা এই অনুষ্ঠান আয়োজন করে থাকি কারন আপনাদের ধন্যবাদ দেয়ার একটি সুযোগ গ্রহণ করার জন্যে এবং আরেকটি কারণ হচ্ছে আপনাদের কথা শুনে নতুন প্রজন্মের পুলিশ কর্মকর্তারা দেশপ্রেম ও দেশের প্রয়োজনে মুক্তিযোদ্ধাদের মত ঝাঁপিযে পরতে পারেন তার জন্যে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাতের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত জেলা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে. (অব) এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করেন, বীর মুক্তিযোদ্ধা মমিন উল্ল্যাহ পাটোয়ারীর ভাই অধ্যক্ষ মোশাররফ হোসেন, এসআই বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন, কনস্টেবল বীর মুক্তিযোদ্ধা তাফাজ্জল হোসেন, কনস্টেবল বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক ভূঁইয়া প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে সকল বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের উত্তরীয় এবং ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এছাড়াও আলোচনা শেষে বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এর আগে সকল শহিদ বীর মুক্তিযোদ্ধাদের রূহের মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

24 .12. 23

AG

এছাড়াও দেখুন

Dc sir ====

৫ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ

চাঁদপুর লেখক পরিষদ এর নেতৃবৃন্দ সাহিত্য একাডেমির সকল সাধারণ সদস্য (যারা জীবিত) বহাল রাখা,দ্বিতীয় দফায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *