Tuesday , 25 June 2024
শাহিরাস্তি ১১ প্রার্থী ----

শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থী

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শাহরাস্তি উপজেলার ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন চাঁদপুর জেলা নির্বাচন রিটার্নিং অফিসার।

মঙ্গলবার চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বশির আহমেদ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চাঁদপুর ও নির্বাচন রিটার্নিং অফিসার বাছাই শেষে বাতিল প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেন।

এতে শাহরাস্তি উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.নূর আলমের নাম বাতিল ঘোষণা করা হয়। ২১ এপ্রিল রবিবার শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য অনলাইনে চেয়ারম্যান ৩,ভাইস চেয়ারম্যান ৫,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনসহ ১২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

এতে ২৩ এপ্রিল মনোনয়ন পত্র জমা দেয়া ১২ জন প্রার্থীর মধ্যে ১১ জনের মনোনয়নপত্র বৈধ হইল।যার ফলে চেয়ারম্যান পদে বাছাই শেষে মনোনয়নপত্র বৈধ হলেন শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি মো. কামরুজ্জামান মিন্টু, তরুণ শিল্প উদ্যোক্তা সমাজসেবক মো.ওমর ফারুক রুমি, বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক ইঞ্জি. মোহাম্মদ মুকবুল হোসেন পাটওয়ারী।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন বৈধ হয়,বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, সাবেক ছাত্রলীগের সভাপতি মো. ইমদাদুল হক মিলন,মো. ওমর ফারুক, মো.ইব্রাহীম খলিল।

একই সঙ্গে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল ও নাজমুন নাহার,হনুফা আক্তার,হাছিনা আক্তারের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয় ।

নিজস্ব প্রতিবেদক
২৫ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

shaharasti

শাহরাস্তিতে মকবুল, মিলন ও হাসিনা নির্বাচিত

সুষ্ঠু, নিরাপক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ৬ষ্ঠ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১মে সকাল ৮টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *