Monday , 17 June 2024
কমিটি অনুমোদন

হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের নতুন কমিটি অনুমোদন

চাঁদপুরের হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের দু’বছর মেয়াদী ২০২৪ ও ২০২৫ নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। ২৩ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি সাংবাদিক ও চারুশিল্পী গাজী সালাহউদ্দিন ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি মনিরুজ্জামান বাবলুকে সাধারণ সম্পাদক করা হয়।

রোববার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারের একটি হোটেলে এ কমিটি ঘোষণা করেন সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্য সচিব সাবেক সভাপতি সাবিহা সুলতানা।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি গাজী কবির,নীহার রঞ্জন হালদার মিলন সহ-সভাপতি সানাউল্লাহ পাটোয়ারী,হাবিবুর রহমান পলাশ,যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসাইন চৌধুরী,গাজী মো.নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, অর্থ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন,দপ্তর সম্পাদক ইব্রাহিম খান রনি, সাংস্কৃতিক সম্পাদক নন্দিতা দাস,মহিলা বিষয়ক সম্পাদক মিলি সাহা,সাহিত্য বিষয়ক সম্পাদক শরীফ উল্ল্যাহ, প্রচার সম্পাদক আরিফ হোসেন,নাট্য সম্পাদক তাছমিন হায়দার,সংগীত ও নৃত্য বিষয়ক সম্পাদক নাজনীন বিনতে এরশাদ নীলা।

এছাড়া নতুন কমিটির কার্যকরি সদস্য পদে রয়েছেন এ কে জেড শিমুল, ফাহিমা আক্তার,এমরান হোসেন সুমন, খালেকুজ্জামান শামীম,মহিউদ্দিন আল আজাদ ও আলমগীর হোসেন।

প্রসঙ্গত , ২০০৫ সালে হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ প্রতিষ্ঠা করেন প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুন্নু। প্রতিষ্ঠার পর থেকে হাজীগঞ্জ উপজেলায় সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনকে জাগ্রত করতে বৈশাখী মেলা,একুশে বই মেলাসহ বিভিন্ন কবি ও লেখকদের স্মরণসভার আয়োজন করে আসছে সংগঠনটি।

মোহাম্মদ মেহেদী হাসান
৫ ফেব্রুয়ারি ২০২৪

এছাড়াও দেখুন

sGA-1-660x330

হাজীগঞ্জ ফোরামের সভাপতি‘র ঈদ শুভেচ্ছা

ঈদ মোবারক। পবিত্র কোরবানির ঈদ বা ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। মধ্যপ্রাচ্য সহ বিশে^র বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *