Wednesday , 19 June 2024
rafik
সংগৃহীত

হাজীগঞ্জ-শাহরাস্তিতে সাড়ে ৪ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করা হয়েছে : মেজর অব.রফিক

হাজীগঞ্জ পৌরভবনের সামনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত নৌকা প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর অব.রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। হাজীগঞ্জের সদর ইউনিয়নের অলিপুর স্কুল মাঠ ও পৌরসভায় নৌকা প্রতিকের ৬টি পথসভা জনসভায় পরিণত হয়েছে। এ সব পথসভায় নেতা-কর্মীরা ঢাক-ঢোল পিটিয়ে মিছিল নিয়ে অংশগ্রহণ করেন।

৩১ ডিসেম্বর রবিবার দিনব্যাপি সদর ইউনিয়নের অলিুপুর স্কুল মাঠ,পৌরসভাধীন বলাখাল ডিগ্রি কলেজ মাঠ, আমিন মেমোরিয়াল স্কুল মাঠ, রান্ধুনীমুড়া বালুর মাঠ ও পৌরভবনের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভাগুলোতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও সংসদ সদস্য মেজর অব.রফিকুল ইসলাম বীরউত্তম বলেন,হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলা একটি শান্তিপূর্ণ এলাকা। এখানে আমরা দীর্ঘ যুগের পর যুগ এক সাথে বসবাস করি। ১৯৯৬ সালে আমরা প্রথম ক্ষমতায় এসে সারাদেশে সন্ত্রাস নির্মূল করেছি। হাজীগঞ্জ ও শাহরাস্তির মাটি থেকে সন্ত্রাসীদের চিরতরে নির্মূল করা হবে।

তিনি হাজীগঞ্জ-শাহরাস্তির উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ‘গত ১৫ বছরে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় সাড়ে ৪ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। প্রায় ৮’শ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ, ডাকাতিয়া নদীর উপর ১০টি সেতু, প্রায় সাড়ে ৮’শ ব্রীজ-কালর্ভাট ও প্রায় ৮’শ শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ এবং শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করেছি।’

তিনি বলেন,‘বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় ছিলেন বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে। আমি ষষ্ঠবারের মতো নৌকা প্রতীক দিয়ে আবারো আপনাদের কাছে এসেছি। দেশ ও জাতীর উন্নয়ন অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে বাকি কাজ সম্পন্ন ও কর্মসংস্থান সৃষ্টির সুযোগ দিন।

নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করে দলীয় নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশ্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, আওয়ামী লীগের প্রতীক নৌকা,স্বাধীনতার প্রতীক নৌকা,উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। এ নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ ও জাতীর উন্নয়ন,সমৃদ্ধি অব্যাহত রাখুন।

সভাগুলোতে আরো বক্তব্য দেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. আহসান হাবিব, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহাম্মদ খসরুসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম বুলবুল, ইউপি সদস্য ইউসুফ প্রধানীয়া সুমন,আওয়ামী লীগ নেতা সামছুদ্দোহা সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী, যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজন চন্দ্র সাহা, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি’সহ উপজেলা, পৌরসভা ও স্ব-স্ব ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন, পৌরসভার সকল কাউন্সিলর, প্রত্যেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

করেসপন্ডেন্ট
জানুয়ারি ১ , ২০২৩
এজি

এছাড়াও দেখুন

Academy --

সাহিত্য একাডেমি চাঁদপুরের সাধারণ সদস্য হলেন যাঁরা

সাহিত্য একাডেমির চাঁদপুর এর নবঘটিত সদস্য অন্তর্ভুক্তি কার্যক্রমে ৭৬ জন প্রাথমিক সদস্য থেকে ৬৯ জনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *