Monday , 17 June 2024
saharasti==

হাজীগঞ্জ-শাহরাস্তিতে ট্রাক প্রতীক প্রার্থীর ব্যাপক গণসংযোগ-পথসভা-লিফলেট বিতরণ অব্যাহত

চাঁদপুর-৫ শাহরাস্তি-হাজীগঞ্জ নির্বাচনি এলাকার ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী মো.সফিকুল আলম ফিরোজ ভোটারদের কাছে যেয়ে ব্যাপক গণসংযোগ-পথসভা-লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে ।

তিনি শাহরাস্তি ও হাজীগঞ্জের অলি-গলিতে ব্যাপক গণসংযোগ করেছেন। ইতোমধ্যেই তিনি শোরশাক বাজার,কাঁটালী, বাদামতলী বাজার,কাঠালিয়ায় উঠোন বৈঠক,হাটিলা পূর্ব,বালিয়ায় উঠোন বৈঠকে সুচিপাড়া,হাটিলা পশ্চিম,নোয়াপাড়া,
কালচোঁ, টামটা উত্তর,উয়ারুক বাজার,বেলচোঁ বাজার,কেশরাঙ্গা,দোয়াবাঙ্গা,বলমিদ ও রামপুর বাজার ইত্যাদি এলাকায় ব্যাপক গণসংযোগ,পথসভা,ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তাঁর দলীয় সমর্থক ও কর্মীগণ শ্লোগান তুলে ভোটার দৃষ্টি আর্কষণ করতে সমর্থ হন্।

৭ জানুয়ারি সকালে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে পবিত্র ভোটাধিকার প্রয়োগের আহবান জানান।

তিনি বলেন , ‘জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে হবে। কোনো প্রকার হুমকি ধমকিতে এবার কাজ হবে না। এবার জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে উম্মুক্ত ভাবে ভোটাধিকারের স্বাধীনতা দিয়েছেন। এবার আপনাদের ভোটাধিকারের মাধ্যমে দু:শাসন এবং যন্ত্রণার অবসান ঘটিয়ে আবার স্বাধীনতা ফিরিয়ে আনবেন এটাই আমার প্রত্যাশা।

এভাবেই যদি ট্রাক প্রতীকের সমর্থন বাড়তে থাকে তাহলে আমরাও আপনার প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিলাম আসুন খেলা হবে।’টামটা উত্তর ইউনিয়নের বলশিদ বাজারে পথসভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। এদিকে তিনি বিভিন্ন স্থানে পথসভা, গণসংযোগ,উঠোন বৈঠক ও নানা নির্বাচনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ইতোমধ্যে তিনি যে সব স্থানে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন এগুলো হলো- রায়শ্রী দক্ষিণের খিলাবাজারে মহিলা সমাবেশ, সুচিপাড়া দক্ষিণের লোটরা ও কেশরাঙ্গা কেন্দ্রে মতবিনিময়,হাজীগঞ্জ বাজারে ব্যাপক গণসংযোগ,মেহার দক্ষিণের মালোরা,বলশীদ বাজারে ব্যবসাহীদের সাথে গণসংযোগ,হাজীগঞ্জের নোয়া পাড়ায় মতবিনিময় সভা, কালচোঁতে উঠোন বৈঠক, চিতোষী পশ্চিমে গণসংযোগ, মনোহর, হাসকামতা উত্তর,নরিংপুওে কেন্দ্র কমিটির সভা ও রায়শ্রী উত্তরে মহিলা সমাবেশ করেছেন।

এ সময় তাঁর সমর্থকগণ ট্রাক প্রতীকের বিভিন্ন পোস্টার ও হ্যান্ডবিল বিতরণে কালে স্বতন্ত্র প্রার্থী মো.সফিকুল আলম ফিরোজ ভোটারদেও কাছে ভোট প্রার্থনা করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের নেতা তরিকুল্লাহ মাস্টারের সভাপতিত্বে আওয়ামীলীগ নেতা সফিউল আযম স্বপনের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু,পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, জাহাঙ্গীর মো.আদেল,খোকন সরকার, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির হিরু,একে মজুমদার পলাশ প্রমূখ।

করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

shaharasti

শাহরাস্তিতে মকবুল, মিলন ও হাসিনা নির্বাচিত

সুষ্ঠু, নিরাপক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ৬ষ্ঠ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১মে সকাল ৮টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *