Tuesday , 25 June 2024
ইাঞ্জ মোহাম্ম,দ হোসেন--

হাজীগঞ্জ-শাহরাস্তিতে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ

ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুরের হাজিগঞ্জ ও শাহরাস্তির কৃতি সন্তান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ,ঢাকা সেন্টারের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন প্রায় সহস্রাধিক পরিবারের মাঝে অগ্রিম ঈদুল ফিতরের উপহার বিতরণ করেছেন।

পাওয়ার সেল এর মহাপরিচালক ও আন্তর্জাতিক বিদ্যুৎ ও জ্বালানি বিশেষজ্ঞ প্রতিবছরের ন্যায় এবারও তিনি নিজ এলাকার হাজীগঞ্জ এবং শাহরাস্তিতে অসহায় দুস্থ পরিবারের ঘরে এসব ঈদ উপহার পাঠিয়ে দেন।

শুক্রবার ২৯ মার্চ বেলা ১১ টায় হাজীগঞ্জ পূর্ব বাজারে ঈদ উপহার বিতরণে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনসহ উপস্থিত ছিলেন ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার,গন্ধব্যপুর উ.ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল,সাধারণ সম্পাদক গাজী অলি উল্লাহ,পৌর তাঁতী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন,আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক,মামুন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

একই দিন দুপুর ১২ টায় শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রকৌ.মোহাম্মদ হোসাইনের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান,কামরুজ্জামান মিন্টু, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,জাহাঙ্গীর মোহাম্মদ আদেল,মোস্তফা চৌধুরী, সাবেক ছাত্রনেতা হোসেন মীর,ইঞ্জি.নেছার পাটওয়ারী,জেলা ছাত্রলীগ নেতা সুমন দর্জিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

ঈদ উপহার প্রতিটি প্যকেটে দুধ,পোলাও’র চাল,তেল,চিনি,ডাল ও লবন রয়েছে। প্রকৌশলী মোহাম্মদ হোসাইন দীর্ঘ কয়েক দশক ধরে হাজীগঞ্জ শাহরাস্তিতে জণগনকে স্বনির্ভর করতে কাজ করে যাচ্ছেন। সেই সাথে ত্রাণ সহায়তা, উপহার সামগ্রী ও নেতাকর্মীদের বিভিন্ন রকমের সহযোগিতা করে যাচ্ছেন। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোসহ তাঁর এ ধরণের কার্যক্রম সকল মহলে প্রশংসনীয়।

১ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

shaharasti

শাহরাস্তিতে মকবুল, মিলন ও হাসিনা নির্বাচিত

সুষ্ঠু, নিরাপক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ৬ষ্ঠ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১মে সকাল ৮টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *