Monday , 17 June 2024
হাজী-- উপলো প্রশাসন===

হাজীগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রোববার ১৭ মার্চ সকালে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ প্রাঙ্গণে মৃত্যুঞ্জয়ী মুজিব চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম ফারুক মুরাদ ও থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এছাড়াও দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার হাজীগঞ্জ-শাহরাস্তি সংসদীয় আসনের ৫বারের নির্বাচিত এমপি মেজর(অব.)রফিকুল ইসলাম বীরউত্তম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য রাখেন ইউএনও তাপস শীল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম ফারুক মুরাদ,মহিলা ভাইস-চেয়ারম্যান মির্জা শিউলি আক্তার মিলি,থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ ও কৃষি কর্মকর্তা দিলরুবা খানম।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধুসহ পরিবার ও শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা,বাংলাদেশ সহ বিশ্ববাসীর সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধিবৃন্দ, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং ছাত্রছাত্রীবৃন্দ।

কবির আহমেদ
১৮ মার্চ ২০২৪

এছাড়াও দেখুন

sGA-1-660x330

হাজীগঞ্জ ফোরামের সভাপতি‘র ঈদ শুভেচ্ছা

ঈদ মোবারক। পবিত্র কোরবানির ঈদ বা ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। মধ্যপ্রাচ্য সহ বিশে^র বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *