Wednesday , 19 June 2024
Hajigon

হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করান গাউছিয়া কমিটি

তীব্র তাপদাহে অতিষ্ঠ দেশের মানুষ। কোথাও স্বস্তির দেখা নেই। বৈশাখের খরতাপে প্রাণ ওষ্ঠাগত হলেও জীবিকার তাগিদে রাস্তায় নামতে হচ্ছে মানুষকে। এতে অনেকেই হিট স্ট্রোকে প্রাণ হারাচ্ছেন।

এমতাবস্থায় হাজীগঞ্জ ও আলীগঞ্জ বাজারসহ হাজীগঞ্জ পৌরসভাধীন বিভিন্ন হাট-বাজারের সাধারণ মানুষ,পথচারী,পরিবহণ চালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে স্বস্তি আনতে শরবত পানের ব্যবস্থা করেছে গাউছিয়া কমিটি।

গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বুধবার ২৪ এপ্রিল দুপুরে আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.)মসজিদ প্রাঙ্গণে শরবত পান কার্যক্রমের উদ্বোধন করেন কমিটির জেলা সভাপতি অধ্যাপক মো.শাহজামাল তালুকদার।

উপজেলা সভাপতি মুফতি মো.ফজলুল কাদের বাগদাদী ও সাধারণ সম্পাদক ক্বারী মো.বিল্লাল হোসেন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে এদিন পিকআপ ভ্যানে করে প্রায় ৩ হাজার পথচারীকে এ সেবা প্রদান করা হয়।

শরবত পানের এ সেবা কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মো.বিল্লাল হোসেন তালুকদার,মো.জহিরুল ইসলাম মজুমদার, হাফেজ মো.জাকির হোসেন ও মুফতি আনম সাইফুল্লাহ,সহ-সাধারণ মাস্টার মো.কাইয়্যুম মজুমদার,এনায়েত উল্যাহ বেপারী ও কাজী কবির হোসেন,সাংগঠনিক সম্পাদক মাও.আরিফুল ইসলামসহ উপজেলা,পৌর ও ইউনিয়ন এবং ছাত্রসেনার নেতৃবৃন্দ। সংগৃহীত


২৫ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *