Tuesday , 25 June 2024
হাজীগঞ্জ বার্ষিক ক্রীড়া

হাজীগঞ্জে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

হাজীগঞ্জে ৫২তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। রোববার ২১ জানুয়ারি বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনি এলাকার সংসদ সদস্য মেজর অব.রফিকুল ইসলাম বীরউত্তম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের পক্ষে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.আবু ছাইদ প্রমুখ।

উপজেলা স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহিদ হাসানের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথিবৃন্দের বক্তব্য শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন বেলচোঁ মাদরাসার শিক্ষক মো.শাহাদাৎ হোসেন ও গীতা থেকে পাঠ করেন রামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাধারমন ভৌমিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জাকির হোসেন,একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাকির হোসেন সোহেল,অধ্যক্ষদের মধ্যে মাও.মো.মিজানুর রহমান, মাও.মো.সগীর হোসেন,মাও.মো.আব্দুর রহিম,মাও. মো.আবু বকর,ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম উপস্থিত ছিলেন। এছাড়াও প্রধান শিক্ষকদের মধ্যে মো.মনিরুজ্জামান,দীপক চন্দ্র দাস,আব্দুল হক,মো.দেলোয়ার হোসেন, জোৎস্না আক্তার,মো.জয়নাল আবেদীন টিটু, মো.ইসমাঈল হোসেন সরদার,নয়ন চন্দ্র দাস, মো.বিল্লাল হোসেন,মো.কবির হোসেন,মো. নাছির উদ্দিন, মো. মোবারক হোসেন, মো. খোরশেদ আলমসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্য শিক্ষক ও প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

২২ জানুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *