Monday , 17 June 2024
balakal

হাজীগঞ্জের বলাখাল চন্দ্রবান বা উ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস।

বিশেষ অতিথির বক্তব্য দেন আবু নাছের আদনান, ফেরদৌস মজুমদার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য রাধাকান্ত দাস রাজু, মাহবুবুর রহমান ও কামরুল ইসলাম খান,বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো.আবুল কালাম আজাদ,বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা বেগম,বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মতিয়া মাহবুবা আক্তার ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বিলকিছ আরা বেগম প্রমুখ।

সহকারী শিক্ষক মো.ইলিয়াছ হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য বক্তব্য দেন সিনিয়র শিক্ষক মো.জাকির হোসেন,শংকর কুমার পাল,মো.শরিফুল ইসলাম ও শাহাদাত হোসেন,অভিভাবকদের মধ্যে মৌমিতা রায় চৌধুরী,মো. শাহজাহান ও নাজির আহমেদ,পরীক্ষার্থীদের পক্ষে শাহজাদী আনহা ও শাহনাজ আক্তার,শিক্ষার্থীদের পক্ষে সাকিবুন ইসলাম ইনতা, রায়হান ছুবহা, নুসরাত জাহান নুরশি ও রনজনা পাল প্রমুখ।

বক্তব্যের পূর্বে পরীক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন উম্মে আয়মন লামিয়া ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন মাদিহা মাহবুব এবং বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন মাও.মো.মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী শাজাজাদী আনহা ও গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী প্রাপ্তি সাহা।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ,বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক,পরীক্ষার্থী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক
৯ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

sGA-1-660x330

হাজীগঞ্জ ফোরামের সভাপতি‘র ঈদ শুভেচ্ছা

ঈদ মোবারক। পবিত্র কোরবানির ঈদ বা ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। মধ্যপ্রাচ্য সহ বিশে^র বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *