Wednesday , 19 June 2024
sen --

সেনগাঁও বাউবি’র এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

চাঁদপুর সদরের সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ১১ টায় ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রধানশিক্ষক আব্দুল আজিজ এতে সভাপতিত্ব করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হেলথ কেয়ার হসপিটাল যাত্রাবাড়ি ঢাকা এর ইনচার্জ একাউন্ট এন্ড ফিন্যান্স ও ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য মো.নাজমুল হাসান মানিক,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.আব্বাছ আলী মজুমদার ও মো.আব্দুল কাদের খান,মো. মামুন পাটওয়ারী ,আ.আলীম মাস্টার.ও মাহবুবুর রহমান পাটওয়ারী । শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন সিনিয়র শিক্ষক আহসান উদ্দিন,মাও. আ.হান্নান,প্রিয়াংকা দাস, নিতাই চন্দ্র দে ,সাবেক ছাত্রী সানজিদা আকতার ও হাবিবা জান্ন্াত মেঘা ও অধ্যয়নরত ছাত্রী রিয়া আকতার ।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও.মো.আব্দুল হান্নান ধর্মীয় শিক্ষক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আব্দুল গনি সহকারী শিক্ষক। সেনগাওঁ তরুণ সংঘের অর্থায়নে ও বাুরহাটস্থ ড্যাপোডিল স্কুল ও কলেজের গিফট পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা উপকরণ সামগ্রী হিসেবে তাদের হাতে তুলেদেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও.মো.আব্দুল হান্নান ধর্মীয় শিক্ষক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আব্দুল গনি সহকারী শিক্ষক ।

সেনগাওঁ তরুন সংঘ ও বাবুরহাটস্থ ড্যাপোডিল স্কুল এন্ড কলেজের অর্থায়নে পরীক্ষার্থীদের জন্য গিফট হিসেবে পরীক্ষা উপকরণ সামগ্রী তাদের হাতে তুলেদেন । প্রসংগত, ১৯৭২ সাল থেকেই নারী শিক্ষায় সেনগাঁও বালিকা উচ্চ বিদ্যায়লটি অসামান্য অবদান রেখে চলছে । অনেকে লেখা পড়া করে নিজ নিজ পেশায় প্রতিষ্ঠিত হতে পেরেছে । তাই যারা পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হবে তাদেরকে তাঁর পক্ষ হতে পুরুষ্কার প্রদান করা হবে।

করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

patrhai ১০ ==

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ১০ জন

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১০জন প্রার্থীর নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *