Tuesday , 25 June 2024
বই মেলায় --মেয়র হাজী--

সুখী ও সমৃদ্ধ সমাজ বি-নির্মাণে ভালো বই পড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ : মেয়র আ.স.ম.মাহবুব-উল আলম লিপন

হাজীগঞ্জ ফোরাম আয়োজিত তিনদিব্যাপি বই মেলার উদ্বোধন কালে প্রধান অতিথি হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম.মাহবুব-উল আলম লিপন বলেন, ‘ সুখী ও সমৃদ্ধ সমাজ বি-নির্মাণে ভালো বই পড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি ভালো বই একজন ভালো বন্ধু অপেক্ষা উত্তম। নতুন প্রজন্মকে বই পড়তে উৎসাহিত করতে হবে। মাতৃভাষা দাবি আদায়ের জন্য যারা শহীদ হয়েছেন আমি তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।’

১৯ ফেব্রুয়ারি বিকেলে হাজীগঞ্জ ফোরাম আয়োজিত তিনদিব্যাপি বই মেলার উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হাজীগঞ্জ ফোরাম আয়োজিত সোমবার ১৯ ফেব্রুয়ারি বিকালে হাজীগঞ্জ এর অন্যতম প্রতিষ্ঠান বিজনেস পার্ক ট্রেড সেন্টারের ফুড লাভারস পাটি সেন্টারে তিনদিনব্যাপি ১৯, ২০ ও ২১ ফেব্রুয়ারির বই মেলার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ পৌরবাসীর আকাঙ্ক্ষা বাস্তবায়নে সফল মেয়র আ.স.ম.মাহবুব-উল আলম লিপন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজীগঞ্জ ফোরাম এর সভাপতি ব্যারিস্টার শাহরিয়ার আহমেদ। এবং হাজীগঞ্জ ফোরাম এর অর্থ সম্পাদক মো.জাহিদ হোসেন অনুষ্ঠান পরিচালনা করেন।

তিনি আরো বলেন,‘ নিজে বই পড়ুন,পরিবার,সমাজ তথা সবাইকে বই পড়তে উদ্বুদ্ধ করতে হবে ।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন,কাওমি মাদ্রাসার শিক্ষার্থী ও গীতা পাঠ করেন সুজন দাস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাজীগঞ্জ ফোরাম এর সহ-সভাপতি প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক যুগল কৃষ্ণ হালদার,সাধারণ সম্পাদক এস.এম.চিশতী,সাংগঠনিক সম্পাদক মহীউদ্দিন আল আজাদ।  অনুষ্ঠান সঞ্চালন করেন হাজীগঞ্জ ফোরাম এর অর্থ সম্পাদক মো. জাহিদ হোসেন। আলোচনা শেষে অতিথিবৃন্দ বইমেলার স্টলগুলো পরিদর্শন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মো.আজাদ হোসেন,সাংবাদিক জহিরুল ইসলাম লিটন সাংবাদিক কামরুজ্জামান টুটুল,হাবিব উল্ল্যাহসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিকবৃন্দ,শিক্ষার্থীবৃন্দ, প্রতিভার খোঁজে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও তাদের অভিভাবিকাগণ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

কবির আহমেদ
১৯ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *