Wednesday , 19 June 2024

শাহরাস্তিতে প্রিজাইডং অফিসারদের প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা

শাহরাস্তিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা শেষে চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান বলেছেন,সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা বদ্ধ পরিকর।

জেলায় নির্বাচনকালীন সময়ে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। প্রিজাইডিং অফিসারদের সুষ্ঠু নির্বাচন ও ভোটের পরিবেশ ঠিক রাখার জন্য সকলকে সচেষ্ট থাকতে হবে। চাঁদপুর জেলার সকল স্থানে নির্বাচনকালীন সময়ে পরিবেশ মোটামুটি স্থিতিশীল রয়েছে।

জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম বলেছেন,যে কোন সহযোগিতায় পুলিশ সকলের পাশে থাকবেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ ভোটকেন্দ্র নিরাপদে যাওয়া এবং মূল্যবান ভোট প্রদানের জন্য চাঁদপুর পুলিশ সর্বাত্নক প্রস্তুতি গ্রহণ করছে৷ সাধারণ মানুষ ভোট কেন্দ্রে এসে নিজেদের পছন্দ মতো প্রার্থীকে ভোট প্রদান করুক।

শনিবার ২৩ ডিসেম্বর শাহরাস্তি উপজেলায়র নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের (প্রিজাইডিং অফিসার) প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম পিপিএম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মো: ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবু ইসহাকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকো, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুফিয়া সুলতানা সহ সংশ্লিষ্ট অংশীজন।

প্রশিক্ষণ কর্মশালায় ভোটপূর্ব নির্বাচনী মালামাল সংগ্রহ, ভোট চলাকালীন ও ভোট গণনাকালীন দায়িত্ব ও কর্তব্য, ভোটগ্রহণ পরবর্তী করণীয় এবং বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় সাধন সম্পর্কে সম্যক ধারণা প্রদান করা হয়।

24  .12  23

এছাড়াও দেখুন

shaharasti

শাহরাস্তিতে মকবুল, মিলন ও হাসিনা নির্বাচিত

সুষ্ঠু, নিরাপক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ৬ষ্ঠ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১মে সকাল ৮টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *