Monday , 17 June 2024
shaharasti

শাহরাস্তিতে ট্রাক প্রতীক প্রার্থী শফিকুল আলম ফিরোজের গণসংযোগ

শাহরাস্তিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -৫ (হাজিগঞ্জ- শাহরাস্তি) নির্বাচনী আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব শফিকুল আলম ফিরোজ পথসভা ও গণসংযোগ করছেন।

সোমবার বিকেলে উপজেলার সূচিপাড়া দক্ষিণ ইউপির কেশরাঁঙ্গা সপ্রাবি মাঠে এটি অনুষ্ঠিত হয়।

“ভোট আপনার অধিকার, “আধুনিক চাঁদপুর-৫ আমার অঙ্গীকার এ স্লোগানকে সামনে রেখে প্রতিদিন নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। প্রতিটি গণসংযোগে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণের নিকট তার নির্বাচনী ইশতেহার এবং আগামী দিনে একটি উন্নত সমৃদ্ধ শাহরাস্তি হাজীগঞ্জ বিনির্মাণে অঙ্গীকারের কথা তুলে ধরেন।

উপস্থিত জনগণের সঙ্গে কৌশল বিনিময় করে তাদের খোঁজ-খবর নেন। ট্রাক প্রতীকে ভোট প্রার্থনা করেন।ওই পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ট্রাক প্রতীকের ( স্বতন্ত্র) প্রার্থী শফিকুল আলম ফিরোজ।তিনি বক্তব্য বলেন, আপনাদের বিগত দিনের দুঃখ-কষ্ট দুর্দশার কথা শুনে আমি ট্রাক প্রতীকে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন । দেশে যে উন্নয়ন ধারা অব্যাহত রয়েছে তা অব্যাহত রাখতে এবং প্রধানমন্তী শেখ হাসিনাকে মসনদে বসাতে আগামীর ৭ জানুয়ারি ট্রাক-প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করুন।

এছাড়া তিনি নির্বাচনী মাঠে বিভিন্ন কথার প্রসঙ্গের রেশটেনে বলেন আমরা স্বতন্ত্র প্রার্থী হলেও আমিও আওয়ামী লীগ করি । আপনারা কোন হুমকি-ধুমকিকে ভয় পাবেন না আগামী ৭ তারিখ ট্রাক প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এছাড়া তিনি কষ্ট করে অনুষ্ঠানস্থলে জনগন আসার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করে।

ইউপি আওয়ামী লীগ নেতা খিজির হায়দারের সভাপতিত্বে ও ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ আলম পাটওয়ারী সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের জননন্দিত সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু,সাবেক পৌর আ’লীগের আহবায়ক মো.রেজাউল করিম মিন্টু, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন-সম্পাদক বাবু খোকন চন্দ্র সরকার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল ,ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন হেলাল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবু সুভাষ চন্দ্র মাধু প্রমুখ। সভায় সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের আ’লীগ, যুবলীগ, ছাএলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২৬ ডিসেম্বর ২০২৩
এজি

এছাড়াও দেখুন

shaharasti

শাহরাস্তিতে মকবুল, মিলন ও হাসিনা নির্বাচিত

সুষ্ঠু, নিরাপক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ৬ষ্ঠ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ২১মে সকাল ৮টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *