Tuesday , 25 June 2024
major rafik ==

মার্চ মাস উত্তাল যুদ্ধের মাস : মেজর অব.রফিকুল ইসলাম

হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন ‘ মার্চ মাস,উত্তাল যুদ্ধের মাস। মুক্তিযুদ্ধরা এ দেশের জন্য যুদ্ধ করেছে,কোন কিছু পাওয়ার জন্য নয়। তারা নিজের তাজা রক্ত দেশের জন্য বিলিয়ে দিয়েছে। তারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আগামি দিনগুলোতে লুটপাট করে কাউকে খাওয়ার সুযোগ দেয়া হবেনা। প্রত্যেক এলাকায় সুষম উন্নয়ন করা হবে। যারা একাদশ নির্বাচনে কাজ করে নৌকা বিজয়ী করেছেন, তারা আমার তৃণমুলের কর্মী। এলাকার উন্নয়ণে তাদের সাথে পরামর্শ করেই করা হবে।

২৬ মার্চ হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সভায় মুক্তিযুদ্ধের ইতিহাস টেনে ১নং সেক্টরের সেক্টর কমান্ডার মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, সারা দেশে যেমন যুদ্ধ হয়েছে, হাজীগঞ্জের লাউকরা এবং নাসিরকোটেও সম্মুখ যুদ্ধ হয়েছে। সেখানে যুদ্ধে অনেক মুক্তিযুদ্ধা শহীদ হয়েছে ।’

সেক্টর কমান্ডার বলেন,‘ বঙ্গবন্ধুর স্বাধীন দেশ আজ মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে উন্নত বিশে^ পরিণত হয়েছে । ‘

জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য দেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন ও মুক্তি যোদ্ধা কমান্ডার মো.আবু তাহের,আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো.সেলিম মিয়া, সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, অধ্যাপক মো.সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান সুমন, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব প্রমুখ।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথিবৃন্দের বক্তব্য শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান স্বাধীনতা সংগ্রামে শহীদদের মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের সুস্থতা, দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, আওয়ামী লীগ নেতা অধ্যাপক স্বপন কুমার পাল,যুবলীগের সাবেক নেতা গাজী বিল্লাল হোসেন,পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।

২৮ মার্চ ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *