Tuesday , 25 June 2024
kachua

কচুয়ায় আজ ভোট

৫ জুন আজ বুধবার চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২৯ মে নির্বাচন হওয়ার কথা থাকলেও বৈরী আহবাওয়া ও ঘূর্নিঝড়ে যোগযোগ বিচ্ছিন্ন হওয়ায় নির্বাচন স্থগিত হয়। এ স্থগিত হওয়া নির্বাচন চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ নির্বাচনে কচুয়া উপজেলা চেয়ারম্যান পদে ত্রিমুখী,উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দ্বিমুখী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। নির্বাচন সুষ্ঠু ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এহসান মুরাদ।

প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীরা হচ্ছেন,চেয়ারম্যান পদে মো. শাহজাহান শিশির কাপ পিরিচ, আইয়ুব আলী পাটওয়ারী দোয়াত কলম, সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ঘোড়া, মো. মাহবুব আলম টেলিফোন, ফয়েজ আহমেদ স্বপন, আনারস ও অ্যাড. মাঈন উদ্দিন মাইনু লাঙ্গল।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে রাকিবুল হাসান তালা,মো.শাহজালাল প্রধান উড়োজাহাজ ও সৈয়দ আ:জব্বার বাহার চশমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার কলস, সালমা শহিদ বৈদ্যুতিক পাখা, জোসনা আক্তার ঝর্ণা ফুটবল, শ্যামলী খান পদ্ম ফুল, কুলসুমা আক্তার হাঁস ও ফারহানা পারভীন প্রজাপতি। সব মিলিয়ে আজ ৫ জুন অনুষ্ঠিতব্য কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এদিকেই তাকিয়ে আছে পুরো উপজেলাবাসী।

কচুয়ায় ১১০টি কেন্দ্রে ১জন হিজড়া ভোটারসহ মোট ৩ লক্ষ ৩০ হাজার ৫শ২৫ জন ভোটার রয়েছে। তন্মধ্যে পুরুষ ১ লক্ষ ৭২ হাজার ৫শ ৪৬ জন এবং মহিলা ১ লক্ষ ৫৭ হাজার ৯শ ৭৮ জন।

৫ জুন ২০২৪
এজি

এছাড়াও দেখুন

উপজেলা -২০২৪

ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা নির্বাচন ৫ জুন

ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত হওয়া চাঁদপুরের দুইটিসহ ২২টি উপজেলা পরিষদে ভোটের নতুন তারিখ ঘোষণা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *