Tuesday , 25 June 2024
kachua

কচুয়ায় ২০ দোকান পুড়ে ভস্মীভূত

কচুয়া উপজেলার আলীয়ারা রাজবাড়ী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩জন ব্যবসায়ীর ছোট-বড় ২০টি দোকান ও গোডাউন পুড়ে ভস্মীভূত হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে ওই বাজারের আব্দুল মান্নানের মুদি দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা ও মালামালসহ প্রায় ১ কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিক দাবি করছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলো: আব্দুল মান্নানের মুদি দোকানের মালামাল, অনিল দাসের লন্ড্রী দোকান, ডা.সিবাস দেবনাথের ফার্মেসী,গিয়াস উদ্দিন চালের আড়ৎ , চন্দ্রন বেজের মুদি দোকান,কামাল প্রধানের গ্যাস সিলিন্ডার দোকান, ধীরু শীলের সেলুন,পরিমল ভৌমিকের ফার্মেসী ,লিটন মুদি দোকান, কামালের চায়ের দোকান, সাহেব আলী, রজ্জব আলী, ডা. বিশ^নাথ বসুর গোডাউনের মালামাল ক্ষতিসাধন হয়েছে। স্থানীয়রা জানান, অল্পের জন্য আলীয়ারা রাজবাড়ী বাজারের জামে মসজিদসহ অসংখ্যা দোকানপাট রক্ষা পেয়েছে। আগুন নেভাতে গিয়ে দোকান মালিকসহ স্থানীয় ৫ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস স্টেশন কর্মীরা প্রায় ২ ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে পরদিন বৃহস্পতিবার সকালে কচুয়া উপজেলা নির্বাহী অফিসান এহসান মুরাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন অগ্নিকান্ডের স্থান পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদানের আশ^াস দেন।

২৪ মে ২০২৪

এছাড়াও দেখুন

BNp

‘দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই’

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *