Tuesday , 25 June 2024
পর্লীবিদ্যুৎ ১

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ হাজীগঞ্জ এর সভায় নতুন বোর্ড গঠন

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ৩১ জানুয়ারি সমিতির সদর দপ্তর হাজীগঞ্জ। অনুষ্ঠিত এ সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানের বাণী পাঠ করেন বোর্ডের উপ-পরিচালক মো.শাহাদাত হোসেন।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সমিতি বোর্ডের সভাপতির প্রতিবেদন পাঠ করেন মো.নুরুন নবী,কোষাধ্যক্ষের প্রতিবেদনে বার্ষিক আয়-ব্যয়ের হিসাব বিবরণী পাঠ করেন মোহাম্মদ ওমর ফারুক ও জেনারেল ম্যানেজারের প্রতিবেদন পাঠ করেন মো.আতিকুজ্জামান চৌধুরী।

সহকারী জুনিয়র ইঞ্জি.শাওন মন্ডল ও অফিস সেক্রেটারী রেখা রাণী দত্তের যৌথ উপস্থাপনায় সভার শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন হাফেজ ইমাম মাও.মাহমুদুল হাসান এবং বার্ষিক সাধারণ সভার বিজ্ঞপ্তি পাঠ করেন বোর্ড সচিব মোহাম্মদ শহীদুল ইসলাম।

সভায় বক্তব্য শেষে সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহার ও নিয়মিত বিল পরিশোধকারী এবং লাকি কুপন ড্র এর পুরস্কার বিতরণ করা হয়। এরপর অনুষ্ঠিত বোর্ড সভায় ২০২৪ সালে সমিতির সভাপতি নির্বাচিত হন মোহাম্মদ শহীদুল ইসলাম,সহ-সভাপতি মো.খোরশেদ আলম চৌধুরী,সচিব খোদেজা আক্তার ও কোষাধ্যক্ষ পারভীন আক্তার।

বোর্ডের সদস্যরা হলেন এলাকা পরিচালক মো.নুরুন নবী,মোহাম্মদ মাঈনুদ্দিন মিয়াজী,মোহাম্মদ কামাল হোসেন, মোহাম্মদ ওমর ফারুক,মোহাম্মদ মাহাবুব হাসান,মো.মাসউদুল গনি,নাসরিন সুলতানা,মো.জসিম উদ্দিন মজুমদার ও অলি উল্যাহ্।

এ দিকে বার্ষিক সাধারণ সভায় চাঁদপুর পল্লী বিদুৎ সমিতি-১ এর ডিজিএম মো.বেলায়েত হোসেন, মো.ওমর আলী, মোবারক হোসেন সরকার,এজিএম মো.আশাদুল আজম,মো.মহিউদ্দিন, মুহাম্মদ মজিবুর রহমান,মোহাম্মদ ফারুক, মো.মাসুদ মিয়া,মো.আবু হানিফ,রাবেয়া আক্তার,মো.ছালাউদ্দিন.মারিয়া আক্তার ও মো.শাহাদাত হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ মেহেদী হাসান
১ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *