Tuesday , 25 June 2024
সুমন

হাজীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন সুমন

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে হাজীগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন সুমন (কামরুজ্জামান সুমন)।

মঙ্গলবার ৩০ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম ফারুক মুরাদ তাঁর প্রার্থীতা প্রত্যাহার করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

জানা গেছে, হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে গোলাম ফারুক মুরাদ ও কামরুজ্জামান সুমন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গতকাল মঙ্গলবার গোলাম ফারুক মুরাদ ব্যক্তিগত কারণ দেখিয়ে তাঁর নিজ মনোনয়নপত্র প্রত্যাহার করেন নেন।

প্রত্যাহারের বিষয়টি নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ এর কার্যালয় সূত্রে নিশ্চিত করা হয়েছে। নিয়ম অনুযায়ী কোন পদে একক প্রার্থী থাকলে আইন অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় পার হয়ে গেলে রিটার্নিং অফিসার তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করতে পারেন।

যেহেতু ভাইস চেয়ারম্যান পদে সুমন (কামরুজ্জামান সুমন) ছাড়া অন্য কোন প্রার্থী নেই, সে কারণে তাকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হবে। উল্লেখ্য,কামরুজ্জামান সুমন উপজেলার বাকিলা ইউনিয়নের বাসিন্দা। তিনি ছাত্র রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হন। তিনি একজন ব্যবসায়ী।

উল্লেখ্য,একই দিনে ব্যক্তিগত কারণ দেখিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মির্জা শিউলী পারভীন মিলিও তার প্রার্থীতা প্রত্যাহার করেন। এ পদে আরও দু জন প্রার্থী রয়েছেন। তারা হলেন,রাবেয়া আক্তার ও রুবি বেগম।

এছাড়াও চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন। তারা হলেন, আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী,হাজী জসিম উদ্দিন ও আবু সুফিয়ান রানা। আগামি ২ মে প্রতীক বরাদ্দ এবং ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

২ মে ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *